ভাইরাল ভিডিওনিউজবিনোদন

দিল্লির পাবের বাইরে বেধরক মারামারি ,আক্রান্ত ‘অজয় দেবগান’ ,ভাইরাল ভিডিও !

আজকের দিনে মানুষ বেশিরভাগ সময়টা সোশ্যাল মিডিয়ায় কাটাতে ভালোবাসে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত নানান ভিডিও এবং ছবি। সোশ্যাল মিডিয়ার দরুন এখন আর কোনো কিছু লুকিয়ে থাকেনা ,তা সে কারো প্রতিভাই হোক বা মারামারি যাই হোক না কেন সবই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটা ব্যাক্তিকে কয়েকজন মিলে রাতের অন্ধকারে ধরে মারধর করছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর দাবি উঠেছে ,ভিডিও তে মার্ খাওয়া ব্যক্তি আর কেও না ,বলিউড এর জনপ্রিয় সুপারস্টার অজয় দেবগান। কৃষিবিল সমর্থন করায় প্রতিবাদী কৃষকেরা মারধর করেছেন বলে দাবি করা হয়েছে। আবার অন্যদিকে এটাও দাবি করা হয়েছে যে ,অজয় দেবগান নাকি নেশা করা অবস্থায় ছিলেন ,এবং গাড়ি পার্কিং নিয়ে তর্কাতর্কির কারণে তাকে মারধর করা হয়েছে। কিন্তু যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে অজয় দেবগান কে স্পষ্ট করে বোঝা যাচ্ছে না।

 

 

সুপারস্টার অজয় দেবগান প্রায় ১৪ মাস আগে শেষ বারের জন্য দিল্লি গিয়েছিলেন ,তারপর আর তিনি দিল্লি যাননি। এবং তখন দিল্লি গিয়েছিলেন তানজির দ্যা আনসং ওয়ারিয়র শুটিং এর জন্য ,জানিয়েছেন অভিনেতা অজয় দেবগান এর মুখপাত্র।

এই মুহূর্তে অজয় দেবগান তার পৰৱৰ্তী ছবি ময়দান, মে দে, গঙ্গু বাই এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সুপারস্টার অজয় দেবগান এর মুখপাত্র জানিয়েছেন যে দিল্লী তে পাবে বাইরে যে ঘটনা ঘটেছিলো তার সাথে অজয় দেবগান এর কোনো সম্পর্ক নেই। আর সেই কারণে এই ঘটনার সাথে অভিনেতার নাম জড়ানো উচিত নয়।এবং এটাও জানিয়েছেন যারা এই ঘটনায় অজয় এর নাম জড়াচ্ছেন তাদের একটু যাচাই করে নেওয়া উচিত।

Back to top button