ভাইরাল ভিডিওবিনোদন

বচ্চন পরিবারের নাম ডুবিয়েছিল ঐশ্বর্যের যেসমস্ত কার্যকলাপ! গোপন কীর্তি ফাঁস হল অমিতাভ বচ্চনের পুত্রবধূর

বলিউডের একজন জনপ্রিয় সুন্দরী ও সেক্সি অভিনেত্রীর তালিকায় ঐশ্বর্য রাই অন্যতম। বেড়ে গেছে বয়স কিন্তু কমেডিনি গ্ল্যামার। সম্প্রতি অভিনেত্রী ৪৭ এ পৌঁছলেন। বলিউডের সেরা অভিনেত্রীদের তালিকায় ঐশর্য রাইয়ের সৌন্দর্যে মুগ্ধ সকলেই। শুধু অভিনয় নয় তার পাশাপাশি নাচেও দারুন দক্ষতার জন্য সকলের মন জয় করেছেন অভিনেত্রী।

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের স্ত্রী ঐশর্য রাই। বরাবরই যেকোনো ব্যাপারে শীর্ষে উঠে আসেন অভিনেত্রী। আর থাকবে নাই বা কেন বলুন তো তিনি তো বলিউডের নামকরা প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় নানা সময় নানা কিছু নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

শুধু সোশ্যাল মিডিয়ায় ও পেজ থ্ৰীর পাতাতেও বরাবর নাম উঠে এসেছে অভিনেত্রী ঐশর্য রাইয়ের। বলিউড অভিনেতা সালমান খানের সাথে অভিনেত্রী ঐশ্বর্যের প্রেমের কথা কারুর অজানা নয়। দীর্ঘ দু বছর তাঁরা প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তারপরই হটাৎই তাঁদের বিচ্ছেদ হয়। দুজনেই বেরিয়ে আসেন সম্পর্ক থেকে। যা দর্শকদের মনে এখনো গভীর প্রশ্ন সৃষ্টি করে। এছাড়াও একবার এক হলিউড অভিনেতার সঙ্গে ম্যাগাজিনের ফোটো শ্যুট করায় নানান বিতর্কের মধ্যে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

নানান কিছু অনেকেই নানান মন্তব্যহ করতেও ছাড়েন না। অবেকেউই বলেছিলেন যে, ঐশ্বরিয়া র সঙ্গে এই মডেলের বয়স হিসেবে তাঁকে একেবারেই মানায়নি। তবে, কোনো কালেই অভিনেত্রী সেসবে পাত্তা দেননি। অভিনেত্রী সেসবে কান না দিয়ে ক্যারিয়ারে ফোকাস করেছিলেন। আর তাই আজ তিনি সাফল্যের শীর্ষে পৌঁছেছেন। এছাড়াও ‘ধুম’ সিনেমায় ঋত্বিক রোশনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য এমনকি ‘ এ দিল হে মুশকিল’ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় বচ্চন পরিবারের কেউই ভালো চোখে দেখেননি। অবশ্য এসব ঘটনার কোনোকিছুই ঐশ্বর্যের ব্যাক্তিগত জীবন বা ক্যারিয়ার কোনোকিছুতেই প্রভাব ফেলতে পারেনি। বর্তমান অভিনেত্রীর সুখের সংসার।

 

Back to top button