ভাইরাল ভিডিওবিনোদন

‘আইলা রে নয়া দমন, গানে অসাধারণ নাচ করলেন ‘মহাপীঠ তারাপীঠ’-এর তারা মা, ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট এমন একটি জিনিস হয়ে দাঁড়িয়েছে যার মাধ্যমে আমরা ঘরে বসে থেকে জানতে পারি দুনিয়ার যেকোনো জায়গায় ঘটে যাওয়া নানারকম ঘটনা। বর্তমান সময় সকলেই ইন্টারনেট ব্যবহার করেন। টলিউড থেকে বলিউডের সকল তারকাদের নানারকম ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চলে আসে সকলের কাছে। সেরকমই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ‘মা তারা’ নবনীতা দাস। সম্প্রতি তিনি সারা গায়ে গয়না লেপে নাচলেন ‘আইলারে নয়া দামান’ গানে। সকলেরই বেশ ভালো লেগেছে নবনীতার এই নাচ । অনেকেই তার এই নাচের প্রশংসা করেছেন। কেউ কেউ কমেন্ট করে লেখেন, “মা তারা ড্যান্স করছে, কি দিনকাল পড়লো।” কেউ লিখেছেন, “মহালয়া প্লিজ করো।” প্রশংসায় যেন ভরে গেছে।

বাংলা টেলিভিশনের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী হলেন নবনীতা দাস। টেলিভিশনের ছোটোখাটো একজন সুন্দরী অভিনেত্রী। দেখলে যেন মনে হয় একদম লক্ষী। আর মেয়েরা মানেই তো অবশ্য মায়ের জাত। অভিনেত্রী বাস্তবে লক্ষী হলেও পর্দায়ও বর্তমান তিনি মা তারা। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ মা তারার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী নবনীতা দাসকে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

নবনীতার সঙ্গে দর্শকের প্রথম পরিচয় হয় ‘দীপ জ্বেলে যাই’-এর দিয়ার চরিত্রের মাধ্যমে। এরপরেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে ওঠেন তিনি। অভিনেত্রী নবনীতার জিতু কমলের সাথে আলাপ হয় ২০১৮ সালে ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে অভিনয় করার সময়। সেই থেকেই তাদের বন্ধুত্ব হয় তারপর ধীরে ধীরে প্রেম এবং বিয়ে করেন ২০১৯ সালে। বর্তমান এই দম্পত্তির সুখের সংসার। অভিনেতা জিতুও ‘রাগে অনুরাগে’, ‘মিলন তিথি’, ‘রাঙিয়ে দিয়ে যাও’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন।

দেখতে দেখতেই নবনীতা ও জিতু কমলের বিয়ের দুবছর কেটে গেছে। সম্প্রতি তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল।তবে অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি লিখতে, ঘুরতে খুব ভালোবাসেন। পড়াশুনোতেও চমৎকার নবনীতা। ভূগোল অনার্স নিয়ে পড়াশুনো। অভিনয়ে আসাটা নাকি নিতান্তই আচমকা। কিন্তু অভিনেত্রীর আরেকটা ইচ্ছে হল সে ছবির পরিচালনা বা চিত্রিনাট্যকার হবে। বর্তমানে সকলের জনপ্রিয় মুখ নবনীতা।

Back to top button