ভাইরাল ভিডিওবিনোদন

বিয়ের পর রোম্যান্টিক মুডে মেতেছেন রাজা মাম্পি! ভালোবেসে স্ত্রীকে নতুন নাম দিলেন রাহুল, রইলো ভিডিও

ধারাবাহিকে নানারকম গল্প নিয়ে মাতিয়েছে দর্শকদের। কোনো সময় বিয়ে বিবাহ বিচ্ছেদ ও নতুন কোনো কাহিনী যা দর্শকদেরকে আকর্ষিত করে। সেরকমই ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহকি ‘দেশের মাটি’ তে রাজা মাম্পির জুটি বেশ হিট। বহু বাধা বিপত্তি পার করে অবশেষে তার সাত পাকে বাধা পড়লেন। রাজা ও মাম্পি বিয়ের পিঁড়িতে বসে সকলের মনে খুশির হওয়া বয়ে যায়।

দুটি ভালোবাসার মানুষ একসাথে হওয়ার আনন্দ শুধু তাদের একার নয় তা সকলেরই আনন্দ। আর এবার মুখোপাধ্যায় বাড়িতে ঘরের বউ হয়ে এসেছে বাড়ির মেয়ে। কালরাত্রির দিন বালিশ মাঝখানে রেখে উল্টো দিকে বসে মনের কথা মন খুলে বলল রাজা। রাজা বহুদিন আগেই মাম্পির একটি নাম রেখেছিলেন । এবার রাজা প্রকাশ করলেন সেই নাম। নচিকেতার সেই বিখ্যাত গান, ‘সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা’। রাজার মুখে মাম্পি এই কথা শুনে সে বলে যে,”এতদিনে বুঝলাম তুই এই গান এত ভালো কেন গেয়ে থাকিস, আর বারে বারে গেয়ে থাকিস”।

গল্পের মোর ঘুরিয়ে দেয় রাজা ও মাম্পির বিয়ে। পরিবারের সকলেই খুশি রাজা ও মাম্পির বিয়েতে। যদিও এত মজা-আনন্দের মুহূর্তের মধ্যেও নীল পাখির আচরণ নিয়ে সকলের মনে সন্দেহ জাগে। সে জানিয়েছে, “প্রথমে ভেবেছিলাম এখানেই থাকব। কিন্তু এখন মনে হচ্ছে সিদ্ধান্তটা পালটাতে হবে… ব্যাঙ্গালোরেই ফিরে যেতে হবে”। আর একথা নিজেই আন্দাজ করে নেয় মাম্পি যে তাকে উদ্দেশ্য করেই বলা হয়েছে। নাকি রাজা-মাম্পির সুখের সংসারে তৃতীয় ব্যক্তি হিসাবে হাজির হবে নীল পাখি? সবকিছু সময়ের অপেক্ষা। সময়ই সবকিছু বলে দেবে।

দর্শকরাও চেয়েছিলেন যে রাজা ও মাম্পির বিয়ে হোক। এখন দর্শকরা বেশ উচ্ছসিত। কারণ তাদের প্রিয় জুটি এক হয়েছে। রাজা ও মাম্পির বিয়ে হওয়াতে গল্পে নতুন পালক যুক্ত হল।

Back to top button