ভাইরাল ভিডিওবিনোদন

খোলা চুলের জাদুতে লাবণ্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী নোরা ফতেহি, ভাইরাল সেই ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় হট অভিনেত্রী হলেন নোরা ফতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফতেহির।

অভিনেত্রী নোরা বলিউডে অভিনয় করলেও তিনি কিন্তু আসলে ভারতীয় নন। তিনি একজন কানাডিয়ান। কানাডা থেকে ভারতে আসেন অভিনয়ের এবং নাচের খিদে নিয়ে। এখন বলিউডে নোরা ফতেহি হলেন দুর্দান্ত গ্ল্যামারাস, সেক্সি এবং বোল্ড অভিনেত্রী তথা ড্যান্সার। মাঝেমধ্যেই তার নানান ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি, নোরার কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে বেশিরভাগ নেট জনতা বলেছেন, কিম কার্দাশিয়ান অফ ইন্ডিয়া, কেউ বলছেন কিম কার্দাশিয়ান ২.০, কেউ লিখছেন, আরেকটু হলেই কিম কার্দাশিয়ান।ছবিতে নোরা যেমন ড্রেস পড়েছেন এবং ঠিক যেমন ফিগার মেইনটেইন করেছেন, তাতে করে তার উন্নত বক্ষ যুগল ও পশ্চাৎ দিক অনেকটা হলিউড স্টার কিম কার্দাশিয়ানের মতন, তাই হয়তো বেশিরভাগ জনতা তুলনা করে ফেলছেন। আর সেই কারণেই তার এরকম তুলনা করা হয় অভিনেত্রীর এই ড্রেস নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

অভিনেত্রী নিজের ডান্স দিয়ে সকল দর্শকদের মন জয় করেছেন। অভিনেত্রী বলিউডের আইটেম ড্যান্সের জন্যই বিশেষ করে জনপ্রিয়তা লাভ করেন। অভিনেত্রীর ফিগারে ফিদা হয়ে যান সকল দর্শক। কিন্তু বর্তমানে বলিউডে যারা নিজের প্রতিভার জোরে প্রতিষ্ঠিত হয়েছেন বর্তমান প্রজন্মে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি।খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে নোরার আপকামিং ফিল্ম ‘ভুজ: দি প্রায় অফ ইন্ডিয়া’। ফিল্মটি রিলিজ হবে ওটিটি প্ল‍্যাটফর্মে।

Back to top button