Uncategorizedনিউজরাজনীতি

তৃতীয় দফার ভোটের আগেই, বাংলায় তৃণমূলের হয়ে প্রচারে নামছেন বিগ-বি পত্নী জয়া বচ্চন

চলছে দফফায় দফায় ভোট। এবারে তৃতীয় দফার ভোটের আগেই চলছে জোরকদমে প্রস্তুতি। ময়দানে সবাই নেমে পড়েছে। গেরুয়া শিবির ও সবুজ শিবিরের মাঝে হাড্ডাহাড্ডি লড়াই চলছে।

সবার যে যেরকম পাচ্ছে প্রচার চালিয়ে যাচ্ছে। অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করেছে এবং জোরকদমে ভোটের প্রচার চালিয়ে যাচ্ছে। বিজেপি প্রার্থী হিরণের হয়ে প্রচার করলেন মিঠুন চক্রবর্তী। এবারে বাংলায় বড় চমক দেওয়ার জন্য মুম্বাই থেকে গতকাল বিগ-বি পত্নী জয়া বচ্চন তৃণমূলের প্রচারের জন্য কলকাতায় এসে পৌঁছেছেন।

তৃণমূলের হয়ে মোট ৪ তে মিছিলের প্রচারে যাবেন জয়া বচ্চন। তার মধ্যে টালিগঞ্জের প্রার্থী এরূপ বিশ্বাসের মিছিলে দেখা যাবে জয়া বাচ্চানকরে। এবছরে তৃণমূলের ট্যাগলাইন হল ‘বাংলা নিজের মেয়েকেই চায়’।

এবারে বাংলায় বিজেপিকে টেক্কা দিতে তৃণমূল অমিতাভ বচ্চনের পত্নী জয়া বচ্চনকে নিয়ে এসেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের একটা ভালো সম্পর্ক রয়েছে। এমনকি বাংলার বিভিন্ন আওয়ার্ড অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের।অভিনেত্রীর পাশাপাশি তিনি সমাজবাদী পার্টির টিকিটে রাজ্যসভার একজন সাংসদও বটে। এবারে বাংলার মুখ্যমন্ত্রীর হয়ে প্রচারে তাই জয়া বচ্চন। এখন এটাই দেখার অপেক্ষা যে জয়া বচ্চনের প্রচার তৃণমূলের জন্য কতটা ফলদায়ক হয়।

Back to top button