Uncategorizedবিনোদন

হারিয়ে গেলেও পথের দিশা পেয়েছেন বহুবার, স্বামীজীর জন্মদিনে বিশেষ শ্রদ্ধা কঙ্গনা রানাউতের

১২ ই জানুয়ারি আমাদের কাছে একটি গর্বের দিন। এদিন আমাদের দেশে একজন বীর সন্তান এসেছিলেন ভারত মাতার বুকে। এই বীর সন্তান সকলকে মহান হওয়ার পথ দেখিয়েছেন। এনার নিজের ছিল উদার মনোভাব। তিনি আর কেউ নন আমাদের সকলের শ্রদ্ধেয় স্বামী বিবেকানন্দ।

বলিউড কুইন কঙ্গনা রানাউত ফের চর্চায় এলেন ১২ জানুয়ারী। স্বামীজীর জন্মদিনের দিন কঙ্গনা সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে স্বামীজিকে তার আন্তরিক শ্রদ্ধা জ্ঞাপন করলেন।কঙ্গনা রানাউত যেকোনো বিশেষ দিনেই তার আন্তরিক শ্রদ্ধা ও শুভেচ্ছা জানান। আর এই বিশেষ দিনেও তিনি স্বামীজিকে শ্রদ্ধা জানাতে ভোলেননি। এদিন কঙ্গনা সকাল সকাল টুইট করে লিখলেন, “যখন আমি হারিয়ে গিয়েছিলেন আপনিও আমাকে খুঁজে পেয়েছিলেন, যখন আমার কাছে যাওয়ার আর কোনো উপায় ছিল না আপনি আমার হাত ধরেছিলেন, যখন আমি বিশ্ব দ্বারা বিমোহিত হয়েছিলাম তখন কোনো আশা ছিল না আপনি আমাকে উদ্দেশ্য দিয়েছিলেন। আমার কাছে কোনো ঈশ্বর নেই একমাত্র আপনার মতো গুরু ছাড়া। আপনি আমার সমস্তকিছুর মালিক হন।”

কঙ্গনার কাছে ২০২০ ছিল প্রতিবাদের বছর। কঙ্গনা মানেই বিরোধিতা। কঙ্গনা নিজের সাহস ও দক্ষতার উপর নির্ভর করেই বলিউডের কালো মুখোশ টেনে খুলে দিয়েছিলেন। মুম্বাইয়ের রাজনৈতিক দাঙ্গাকে ভয় না করে নিজেই বিরোধিতা করেছিলেন প্রশাসনিক কার্যকলাপের। তাঁর বিরুদ্ধে মুম্বাই পুলিশ মামলা দায়ের করেছিল। তিনি অভিযোগ করেন যে কৃষক আন্দোলের নাম করে তাঁকে বার বার আক্রমণ করা হচ্ছে। সম্প্রতি কঙ্গনা একটি ভিডিও বানিয়ে বলেন কৃষক আন্দোলন নিয়ে কথা বলার জন্য তাঁকে বিভিন্ন হুমকি শুনতে হচ্ছে। ভিডিওতে তিনি তার নিরাপত্তা বিষয়ে প্রশ্ন ছুড়ে দেন। শুধু তাই নয় বলিউডে নেপোটিজম নিয়ে কথা বলার জন্য তার ব্যাক্তিগত জীবনের কালো ইতিহাস সকলের সামনে তুলে ধরেছিলেন। অবশ্য এর জন্য তাঁকে মাসুলও গুনতে হয়েছিল। কিন্তু তার সাথে যাই হয়ে যাক না কেন দেশে কোনো মহান মানুষের জন্মদিন বা মৃত্যুদিন, কোনো বিশেষ অনুষ্ঠানই হোক না কেন তিনি কিন্তু তাদেরকে সম্মান জানাতে কখনোই ভোলেননা। কোনো বিশেষ কিছু ঘটলেও তাতে তিনি যোগদান করেন।

Back to top button