অফবিটখেলা

ক্রিস্টিয়ানো রোনাল্ডোর মোট সম্পত্তির পরিমান কত, জানলে চমকে যাবেন আপনিও

পর্তুগালের নিম্নবিত্য পরিবারে জন্ম গ্রহণ করেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বাবা -মা এর চতুর্থ সন্তান হিসেবে জন্ম নেন আজকের এই ফুটবল সুপারস্টার। রোনাল্ডোর মা রান্না করতেন মানুষের বাড়িতে ও বাবা করতেন পুরসভার বাগান দেখা শোনার কাজ। নাম মাত্র বেতনেই চলতো ৬ জনের এই পরিবার। ঘরের এক কোনে ঘুমোতে হতো ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও তার ভাই বোনেদের।

সেই নিম্নবিত্ত পরিবারের সন্তান ক্রিস্টিয়ানো রোনাল্ডোই এখন কোটি কোটি টাকার মালিক। পর্তুগালের অধিনায়ক ও জুভেন্টাসেরএই নামী খেলোয়াড়কে সারা বিশ্ব এখন চেনে এক নামেই। তিনি এখন কয়েকশ কোটি ডলারের মালিক। নেট মাধ্যম ছাড়াও এই তারকা লাইম লাইটে থাকতে পছন্দ করেন। তার ব্যভহার করা হাত ঘড়ির দাম ১৩ কোটি ৩২ লক্ষ ৩৮ হাজার টাকা।

রোনাল্ডো নিজেই ১৮ লক্ষ টাকা খরচ করে তৈরী করেছেন নিজের একটি মোমের মূর্তি। এছাড়াও তিনি খরচ করেন ১৫ থেকে ১৬ লক্ষ টাকা তার বাড়ির আয়োজিত পার্টিতে তবে তার বন্ধুরা তাকে কখনো মদ খেতে দেখেননি। ৭৫ কোটি টাকা দামের একটি গাড়ি রয়েছে যার গতিবেগ ঘন্টায় ৩৮০ কিমি। এছাড়াও গ্যারেজে রয়েছে আরো দামি দামি বিভিন্ন ব্র্যান্ডেড গাড়ি।

এছাড়া তার মাদির্দে একটি ভিলা রয়েছে যার দাম ৫২ কোটি ৫৫ লক্ষ টাকা। এছাড়াও ম্যান হাঁটুন টাওয়ারে রয়েছে ১৩৭ কোটি টাকার এপার্টমেন্ট। এছাড়াও রোনাল্ডোর ব্যক্তিগত জেট বিমান রয়েছে যা বিশ্বের অথেকে দামি ব্যক্তিগত জেট বিমান মূল্য ২৩৭ কোটি টাকা দামের এই বিমানে একসাথে ১২ জন যাত্রী যাত্রা করতে পারে।

Back to top button