খেলাবিনোদন

সুখবর করোনা আবহে খুশির খবর, ঘরে এলো নতুন সদস্য, মহেন্দ্র পত্নী সাক্ষী জানালেন সেই খবর!

সারা পৃথিবীতে করোনা তার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল করে দিয়েছে মানুষকে। সকলে যেন অসহায় হয়ে পড়ছে করোনার দ্বিতীয় ঢেউয়ে। গত বছরের তুলনায় করোনা যেন আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। প্রতিদিন প্রায় ৩ লক্ষের বেশি লোক আক্রান্ত হচ্ছেন করোনার দ্বারা। মানুষের মধ্যে দেখা দিচ্ছে অক্সিজেনের অভাব। অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। এমনকি কোভিড আইপিএলের নিরাপদ বায়ো-বুদবুদ ভেদ করতে সক্ষম হয়। এই কারণে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রাখা হয়েছে আইপিএল ২০২১।

চারিদিকে কঠিন পরিবেশ। কিন্তু তার মাঝেও মহেন্দ্র সিং ধোনির পরিবারে এলো খুশির পরিবেশ। এরই মধ্যে পরিবারে আগমন ঘটলো নতুন সদস্যের। কিছুদিন আগেই ধোনি মা-বাবা করোনায় আক্রান্ত হয়ে রাঁচির হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইপিলের ব্যস্থতার মাঝে বাবা মার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন ধোনি। বর্তমান তারা বেশ সুস্থ আছেন। এই খবরে বেশ খুশির হওয়া বইছে পরিবারে।

ধোনির পরিবারে আরেকটি নতুন সদস্য এসেছে এবারে। চেতক নামে একটি ঘোড়া। কালো রঙের এই ঘোড়াটিই ধোনির বাড়িতে নতুন সদস্য। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও বাড়ির নতুন সদস্যের। ভিডিওতে দেখা যাচ্ছে, নতুন সদস্যের সঙ্গে বাড়ির বাকি পোষ্যরা আলাপ করার চেষ্টা করছে। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

করোনা আবহয়ের জন্য এবারে আইপিএল ২০২১ আপাতত অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রাখা হয়েছে। বিসিসিআই-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে এই খবর। এবারে মোট ম্যাচ খেলা হয়েছিল ২৯ টি। চেন্নাই সুপার কিংসের আইপিএল দলের তিনজন সদস্য – চিফ এক্সিকিউটিভ অফিসার কাসি বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি এবং একজন বাস ক্লিনার – কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তাদের ব্যাটিং কোচ মাইকেল করোনা পসিটিভ হয়েছেন। সেই কারণ কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছেন।

Back to top button