রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ (ARIES): বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি বেশ শুভই বলা চলে। পড়ার জন্য সুযোগ আসতে পারে বাইরের স্কুল থেকে। পড়াশোনায় মনোযোগ দিন। আজ আপনার পড়াশোনার বিষয়ে সাফল্য লাভ হতে পারে।

বৃষ (TAURUS): আজ বাড়িতে কিগবা বাইরে আপনি ভালো কাজ করার জন্য পেতে পারেন মানসিক এক শান্তি। আপনার কাজের জন্য হতে পারে বেশ সুনাম। আপনার আজকের দিনটি বেশ আনন্দের সাথেই কাটবে।

মিথুন (GEMINI):আপনার বাড়িতে আজ সম্পত্তি নিয়ে কোনো সমস্যা দেখা দিতে পারে। তাই মাথা ঠান্ডা রেখেই সব ঝগড়া মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার মিশ্রভাবে যাবে।

কর্কট (CANCER): আজকের দিনে একটু সাবধানে থাকবেন। আপনাকে কিছু মানুষ চালাকি করে নিজের স্বার্থসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। তাই নিজের মন শক্ত করুন সহজে ভেঙে না পরাই ভালো।

সিংহ (LEO): আজ আপনার দিন কাটবে মোটামুটি ভালোই। তবে কোনো কারণে আপনি অস্থির হয়ে উঠতে পারেন। তাই আজকে মাথা ঠান্ডা রাখুন ও মনে শান্তি রাখুন।

কন্যা (VIRGO): আপনার আজকের দিনটি বেশ শুভই যাবে। আপনার নিজের কাজের জন্য আজ আপনি সুফল পাবেন। পরিবার ও কাছের মানুষের সাথে ভালোভাবে সময় কাটান।

তুলা (LIBRA): আপনার আজ মেজাজ বিগড়ে যাবার সম্ভাবনা রয়েছে। তাই কোনো রকম কলহে না জড়িয়ে মাথা ঠান্ডা রাখুন। আজ কারো প্রতি কোনও রূপ খারাপ ব্যবহার করবেন না।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে। আপনি আজ অন্যের উপকার করে মনে খুব শান্তি পাবেন। আজ দেখেসি শুনে আপনার বন্ধু নির্বাচন করুন আর নিজের কাজে মনোযোগ বাড়ান।

ধনু (SAGITTARIUS): আজ সাবধানে থাকবেন কারণ আজ নিজের স্বার্থসিদ্ধির জন্য আপনার ক্ষতি করার প্রচেষ্টা করবে। আজ যেকোনও সিধান্ত সাবধানে নিন। আজ আপনার কোনো কাজের জন্য পরিবার ছাড়া অন্যকারো সাথে আলোচনা বা পরামর্শ গ্রহণ করবেন না।

মকর (CAPRICORN): ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো নয়। ব্যবসায় মন্দ দেহ দিলে ভেঙে না পড়ে সমস্যার সমাধানের চেষ্টা করুন। নিজের ব্যবসায় মনোযোগ বাড়ান।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি মোটের উপর বেশ ভালোই কাটবে। আপনি যদি লটারি কেটে থাকেন তাহলে আপনার আজ অর্থ উপার্জনের যোগ রয়েছে।

মীন (PISCES): সাবধান থাকবেন আজ আপনার কোনও প্রিয় জিনিস হারিয়ে যেতে পারে। তাই সাবধান হয়ে পথ চলাচল করুন। দেখে শুনে রাস্তায় চলা ফেরা করুন।

Back to top button