রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে

মেষ (ARIES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষ (TAURUS): আজ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

মিথুন (GEMINI): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

কর্কট (CANCER): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

সিংহ (LEO):আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

কন্যা (VIRGO): আজ আপনি কোনো কাজ করতে গিয়ে বারবার ব্যর্থ হতে পারেন। ভেঙ্গে না পড়ে নতুন করে পুনরায় চেষ্টা করুন। অহেতুক চিন্তা করবেন না কাজটি ঠিক হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

তুলা (LIBRA): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। ভালো চোখের ডাক্তারের কাছে নিজের চিকিত্‍সা করান। ভালো লেন্সের চশমা পড়ুন। চোখের প্রতি যত্নশীল হন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনি কারোর প্রতি খুব তাড়াতাড়ি রেগে যেতে পারেন। মাঝে মাঝে বোকা আচরণ করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। নিজেকে সময় দিন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত করুন, সহজে ভেঙে পড়বেন না।

মীন (PISCES): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন।

Back to top button