রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

আজ ১০ই অক্টোবর (২৩ শে আশ্বিন) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার বাড়ির কোনো সদস্যের সাথে মনোমালিন্য ঘটতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন শান্ত রাখুন। মন ভালো করার জন্য প্রতদিন যোগাভ্যাস করুন।

বৃষ (TAURUS): আজ আপনি নতুন চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। নতুন কাজে ব্যস্ততা বাড়তে পারে। নতুন চাকরিতে পরিশ্রম করুন।

মিথুন (GEMINI): আজ আপনি কাউকে ধার দিয়ে থাকলে সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে নিজের কাজ করুন। দিনটি আপনার বেশ ভালোই যাবে।

কর্কট (CANCER): আজ আপনার ভালো কাজের জন্য সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহ (LEO): আজ আপনার নিজের পরম শত্রুর সঙ্গেও ভালো সম্পর্ক বজায় রাখুন। সম্ভব হলে পুনরায় বন্ধুত্ব করে নিন। তিক্ততা ভুলে ভবিষ্যতে এগিয়ে এলেই আপনার মঙ্গল।

কন্যা (VIRGO): চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে আশাতীত লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা শুরু করার দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হতে পারে। ভালো কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

তুলা (LIBRA): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি বিনা কারণে টাকা খরচ করতে পারেন। চোখ কান খোলা রেখে দেখে শুনে ব্যয় করুন। অযথা খরচ করা বন্ধ করুন। নাহলে টাকার সমস্যা দেখা দিতে পারে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

মকর (CAPRICORN): আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লাভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি বুঝে শুনে কাজ কর্ম করুন। কোনো জিনিস অপচয় হওয়ার সম্ভাবনা আছে৷ মাপ মাফিক কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

Back to top button