রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

আজ ২২শে সেপ্টেম্বর (৫ই আশ্বিন) বুধবার, রাশি (Zodiac Signs) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার স্ত্রী শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে পারে। নিজের স্ত্রীর প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। ঠিক মতো পথ্য খাওয়ান।

বৃষ (TAURUS):আজ আপনার সন্তান-সন্ততিদের স্নেহ করুন। বাড়ির ছোট সদস্যের প্রতি যত্নশীল হন। খেয়াল রাখুন। কোনো অসাবধনতায় কোনো বড় বিপদ হতে পারে।

মিথুন (GEMINI): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। দেখে শুনে কাজ করুন। মন শক্ত করুন, সহজদ ভেঙে পড়বেন না।

কর্কট (CANCER): আজ আপনি বিনা পরামর্শে কোনো কাজ করবেন না। বড়দের কথা শুনে কাজ করার চেষ্টা করুন। মন দিয়ে নিজের কাজ করুন। গোপন পরামর্শে কাজে সাফল্য পেতে পারেন।

সিংহ (LEO): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে টাকা খরচ করুন। দেখে শুনে টাকা ঋণ নিন। বেশি চিন্তা করবেননা।

কন্যা (VIRGO): আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে।নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

তুলা (LIBRA): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি হৃদরোগে কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। তেল মশলাযুক্ত খাবার কম খান। প্রতিদিন একবার করে হাঁটতে বেরোন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো কিছু নিয়ে অযথা চিন্তা করতে পারেন। মন শান্ত করুন। ভেঙে পড়বেননা। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মকর (CAPRICORN): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

    আজ আপনার আর্থিক লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

Back to top button