রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

আজ ১৬ই সেপ্টেম্বর (৩০শে ভাদ্র) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য বা ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন।

বৃষঃ আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

মিথুনঃ আজ কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। আপনার চরম অনিষ্ট করতে পারে। সাবধানে চোখ কান রেখে কাজ করুন। সহজে কাউকে বিশ্বাস করবেননা।

কর্কটঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

সিংহঃ আজ আপনি কোনো কারণে কারোর প্রতি হিংস্র হয়ে উঠতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে ব্যয় করুন। বুঝে-শুনে ব্যয় করুন। দেখে শুনে কাজ করুন। দিনটি খুন একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনি অসৎসঙ্গের পাল্লায় পড়তে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। খারাপ কাজে আপনার বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে

ধনুঃ আজ আপনার অশ্ব রোগে ভোগার সম্ভাবনা আছে। তেল মশলা যুক্ত খাবার খাবেননা। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের পরামর্শ নিন।

মকরঃ আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

কুম্ভঃ আজ আপনি হাড়ের সমস্যায় ভুগতে পারেন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। ঠিক করে ওষুধ খান। প্রতিদিন নিয়ম করে হাঁটতে বেরোন।

মীনঃ আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

Back to top button