রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষঃ আজ আপনার কোনো কারণে শরীর খারাপ হতে পারে। নিজের প্রতি যত্নশীল হন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃষঃ আজ আপনি তাড়াহুড়োয় কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সঙ্গে আলোচনা করে ভেবে-চিন্তে পদক্ষেপ নিন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মিথুনঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

কর্কটঃ আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের পড়াশোনার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

সিংহঃ আজ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। অনেক দিনের বাসনা পূরণ হতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

তুলাঃ আজ আপনার বিপুল অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। বুঝে- শুনে টাকা ব্যয় করুন। বিনা কারণে টাকা পয়সা খরচ করবেননা। সব দিক বিবেচনা করুন।

বৃশ্চিকঃ আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

মকরঃ আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আপনার কোনো শুভ কাজ দীর্ঘদিন পড়ে থাকলে তা অতি শীঘ্র সম্পন্ন করুন। সংসারের উন্নতিতে পূজা পাঠ ফলদায়ক হতে পারে।

মীনঃ আজ আপনার কোনো নতুন কাজে বন্ধু ও পরিবারের সহায়তা লাভ পেতে পারেন। অবশ্য কর্মক্ষেত্রে কোনোরকম গা ঢিলেমি রাখবেননা, এতে ক্ষতি হতে পারে।

Back to top button