রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১৪ই ফেব্রুয়ারি ২০২২ (১লা ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসায়ীদের জন্য শুভ দিন, বাড়তি লাভের যোগ রয়েছে। পারিবারিক জীবন একেবারেই ভালো কাটবে না। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তির কারণে মনোমালিন্য হতে পারে।

বৃষ (TAURUS): বিলাসিতার কারণে অর্থ নাশের সম্ভাবনা। শরীরে চোট পেতে পারেন, দেখেশুনে চলাফেরা করুন। মানবিক কাজের জন্য স্বীকৃতি পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মিথুন (GEMINI): প্রেম দিবসে প্রেম নিয়ে চিন্তা বাড়বে। নার্ভের সমস্যায় ভুগতে পারেন। অতিরিক্ত ব্যয় সামলাতে আপাতত ঋন গ্রহণ করতে হবে। চিকিৎসা হেতু খরচ বাড়বে।

কর্কট (CANCER): সাংসারিক শান্তি থাকবে না। ছোট কথা থেকে ঝামেলা বহু দূর এগোতে পারে। ব্যবসার জন্য শুভ দিন নয়। পাওনা অর্থ আদায় এখনই হবে না।

সিংহ (LEO): কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপে শারীরিক ক্লান্তি আপনাকে গ্রাস করবে। বেকার যুবক যুবতীদের জন্য চাকরির সন্ধান আসতে চলেছে। অর্থ বুঝে শুনে খরচ করুন। প্রেমের উপযুক্ত সময় নয়।

কন্যা (VIRGO): আজ পেটের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার বর্জন করুন। তর্ক বিতর্ক এড়াতে নীরব থাকুন। সঙ্গিনীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

তুলা (LIBRA): স্ত্রীর ভালো কাজে খুশি হবেন। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। প্রেম জীবনে সুখ আসবে।

বৃশ্চিক (SCORPIO): দীর্ঘদিনের অসুখ ফেলে রাখবেন না, অতিসত্ত্বর চিকিৎসকের পরামর্শ নিন। চাকরিতে প্রমোশনের সম্ভাবনা। পরিবারের সঙ্গে সময় কাটান। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর কারণে খরচ বাড়তে চলেছে, তবে উপকার হবে। দাম্পত্য জীবন মধুর হবে, শীঘ্রই সুখবর আসতে চলেছে। মোটের উপর দিনটি শুভ।

মকর (CAPRICORN): নতুন কাজের সন্ধান পাবেন। ক্রীড়াবিদদের জন্য দিনটি শুভ। প্রেম জীবনে বাধা রয়েছে, আজ স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

কুম্ভ (AQUARIUS): পাওনা অর্থ আদায় হবে। অতিরিক্ত খরচ না করে সঞ্চয়ে মন দিন। প্রেমিকার থেকে উপহার পেতে চলেছেন। সম্পর্কে কোনো বাধা থাকবে না।

মীন (PISCES): শত্রুর চক্রান্ত থেকে বেরিয়ে আসতে পারবেন সহজেই। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে ফলে কোনোরূপ বিপদের ঝুঁকি নেই। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

Back to top button