রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৯শে জানুয়ারি ২০২২ (১৫ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সাংসারিক জটিলতা কেটে গিয়ে শান্তি ফিরবে, স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করতে পারবেন। কর্মক্ষেত্রের প্রসন্নতা বজায় থাকবে। মোটের উপর দিনটি শুভ।

বৃষ (TAURUS): পূজা-অর্চনায় মানসিক তৃপ্তি লাভ করবেন। হঠাৎ নেওয়া কোনো পরিকল্পনা আপনার জীবনে বিপুল পরিবর্তন এনে দিতে পারে। অন্যের থেকে উপহার পাবেন।

মিথুন (GEMINI): পৈত্রিক সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। রাস্তাঘাটে বিপদের সম্ভাবনা রয়েছে, চোখ কান খোলা রেখে যাতায়াত করুন।

কর্কট (CANCER): কর্মক্ষেত্রে দিনটি মোটেও সুখকর নয়। কোনো উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে বিবাদ এড়িয়ে চলতে মাথা ঠাণ্ডা রাখুন।

সিংহ (LEO): আজ অল্পে সন্তুষ্ট থাকতে হবে, অতিরিক্ত লাভবান হতে গেলে আরো ধৈর্য ধরতে হবে। প্রেমজীবনে বাধা আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

কন্যা (VIRGO): কর্মক্ষেত্রে চাপ কম থাকায় আজ আপনার দিনটি আলস্যের মধ্য দিয়ে যাবে। ভ্রমণের জন্য পরিকল্পনা করতে পারেন। বাড়ির পরিবেশ বেশ শান্ত থাকবে।

তুলা (LIBRA): বন্ধুর দ্বারা সম্মান লাভ ঘটবে। প্রিয় খাবার দেখলেই এড়িয়ে চলুন, শারীরিক সুস্থতার যোগ নেই বললেই চলে। কাজের জায়গায় জটিলতা কেটে গিয়ে নতুন দিক খুলে যাবে।

বৃশ্চিক (SCORPIO): সন্তানদের কারনে সংসারে সন্মানহানি হবে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বাড়তি সতর্কতা মেনে চলুন, দুর্ঘটনার যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): অতিরিক্ত রাগ আপনার জীবনে সর্বনাশ ডেকে আনতে পারে, নিজের কুকর্মের জন্য পরবর্তীতে লজ্জিত হবেন, কাজেই মাথা ঠাণ্ডা রাখুন।

মকর (CAPRICORN): ভ্রমণের জন্য আজকের দিনটি একেবারেই উপযুক্ত নয়, বিশেষত জলপথে ভ্রমণে বিপদের যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): অর্থ ভাগ্য থাকলেও অর্থ প্রাপ্তির জন্য অধিক পরিশ্রম করলে তবেই ফল পাবেন। পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ, পরীক্ষার ফলাফল ভালো হবে।

মীন (PISCES): আপনার দ্বারা অন্য ব্যক্তির বিপদ ঘটার সম্ভাবনা রয়েছে, দায়িত্ব এড়িয়ে না গিয়ে তাকে যথাসম্ভব সাহায্য করুন। উদারতার জন্য অন্য মানুষের প্রিয় হয়ে উঠবেন।

Back to top button