রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৭শে জানুয়ারি ২০২২ (১৩ই মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সাংসারিক শান্তি বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। অর্থ অর্জনের জন্য দিনটি শুভ। নতুন ব্যবসার জন্য পরামর্শ করতে পারেন।

বৃষ (TAURUS): আজকের দিনটি আপনার জন্য খুব একটা শুভ নয়। অধিক পরিশ্রম করে উপযুক্ত ফল নাও পেতে পারেন। চাকরি ও ব্যবসা জনিত ক্ষেত্রে অর্থ বিনিয়োগ না করাই ভালো।

মিথুন (GEMINI): অতিরিক্ত ব্যয় হতে পারে, অর্থ বুঝে শুনে খরচ করবেন। সঞ্চয়ের পরিকল্পনা করুন। বন্ধুর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আপাতত নিজেকে সময় দিন।

কর্কট (CANCER): অর্থসংক্রান্ত কারণে সমস্যায় ভুগতে পারেন, বিনিয়োগের আগের সমস্ত কিছু ভালোভাবে যাচাই করে নিন। স্ত্রীর বুদ্ধির পরিচয় পাবেন।

সিংহ (LEO): ধর্মকর্মে মন দিন, হোম যজ্ঞ পূজা-অর্চনার প্রতি আগ্রহ বাড়বে। সন্তানরা শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠবেন। মোটের উপর দিনটি আপনার জন্য বেশ শুভ।

কন্যা (VIRGO): ছোটখাটো শারীরিক সমস্যা হলেও ফেলে রাখবেন না, অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। প্রতিবেশীর দ্বারারা ক্ষতির সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন।

তুলা (LIBRA): খেলাধুলা ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। সাধুসঙ্গে কঠিন সমস্যা থেকে বেরিয়ে আসার সমাধান খুঁজে পাবেন।

বৃশ্চিক (SCORPIO): শ্বশুরবাড়ির সঙ্গে কোনোরূপ ঝামেলায় জড়াতে যাবেন না, বিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে নিজেকে ব্যস্ত রাখুন। গুরুজনের পরামর্শ নিন শুভকার্য সূচনার আগে।

ধনু (SAGITTARIUS): সাতসকালে কোনো খারাপ খবর শোনার সম্ভাবনা রয়েছে। মন শক্ত রাখুন। দুপুরের পর বিপদ কেটে যাওয়ার সম্ভাবনা। স্ত্রীর শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

মকর (CAPRICORN): ব্যবসায় ভালো ফলের জন্য আপাতত অপেক্ষা করতে হবে। কাছের মানুষের দ্বারা আঘাত পেয়ে তার প্রতি ঘৃণা জন্মাবে। ব্যক্তিগত জীবনে আপাতত বিশেষ কিছু পরিবর্তনের দরকার নেই।

কুম্ভ (AQUARIUS): অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি বেশ মনোরম। বেকারদের জন্য নতুন কাজের খবর আসতে পারে। ভালো ফল পেতে ব্যবসায় মনোযোগ দিন।

মীন (PISCES): প্রেমিকার সঙ্গে সম্পর্ক আরও উন্নত হবে। পৈত্রিক সম্পত্তি লাভের সম্ভাবনা। সাংবাদিকদের জন্য আজকের দিনটি শুভ। দাম্পত্য বিবাদ এড়াতে সঙ্গীকে সময় দিন।

Back to top button