রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৫শে জানুয়ারি ২০২২ (১১ই মাঘ) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পরিবারের তরফ থেকে আজ আপনি দুঃখ পেতে পারেন। নিকট কোনো আত্মীয় আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। সংসারে অশান্তি অব্যাহত। মাথা শান্ত রাখুন এবং নিজ কাজে নজর রাখুন।

বৃষ (TAURUS): যারা চাকুরী খুঁজছেন, তাদের আজ প্রাপ্তি যোগ আছে। ব্যবসায়িক দিক থেকে শুভ যোগাযোগের সম্ভবনা আছে। দিনের শুরু মন্দার মধ্যে দিয়ে কাটলেও শেষের দিকে আপনর আয় নিশ্চিত।

মিথুন (GEMINI): অতিরিক্ত কাজের জন্য আপনার মধ্যে আজ ক্লান্তি দেখা দেবে। নতুন কাজ করার উৎসাহ কিছুটা কম অনুভব করবেন। প্রয়োজনে ডাক্তার দেখাতে ভুলবেন না।

কর্কট (CANCER): আপনার খুব কাছের বন্ধুর সঙ্গে আজ আপনি মনোমালিন্যে জড়িয়ে যেতে পারেন। পরিবারে শান্তি অব্যাহত থাকবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ মিটবে।

সিংহ (LEO): সত্য কথা বলার জন্য আপনি আজ আপনার কর্মক্ষেত্রে অপ্রিয় হয়ে উঠবেন। আপনার আজ শান্ত থাকা প্রয়োজন, এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করা উচিত। শরীরের প্রতি যত্ন নিন।

কন্যা (VIRGO): বিনা কারনে আপনার সন্মান নিয়ে আজ টানাটানি হতে পারে। পরিবারের কারোর সঙ্গে মতানৈক্যে জড়িয়ে যেতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম।

তুলা (LIBRA): আপনার ব্যাবহার আপনার পরিচয়, আপনি আজ এই ব্যাপারটি ভুলে যাবেন। ব্যবসায় মন্দা দেখা দেবে এবং শরীর নিয়ে সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): নতুন বাড়ি কেনার পরিকল্পনা থাকলে আজকের দিনটি আদর্শ। আপনি আজ পরিবারের সঙ্গে নতুন কোনো প্ল্যানে পা বাড়াতে পারেন। যারা সঙ্গীত চর্চা করেন তাদের জন্য কোনো সুবর্ণ সুযোগ অপেক্ষা করে রয়েছে।

ধনু (SAGITTARIUS): ট্রেন হোক বা গাড়ি আজ আপনার বিপদের আশঙ্কা রয়েছে। সম্ভব হলে আজ হনুমান চালিশা পাঠ করতে পারেন। দিনের শুরুতে জটিলতা দেখা দিলেও বিকেলের পর থেকে আপনার পরিবেশ আপনার অনুকূলে যাবে।

মকর (CAPRICORN): কোনো বিশেষ ব্যাক্তির দ্বারা আজ আপনি প্রতারিত হতে পারেন। কেউ আপনার সরলতার সুযোগ নিয়ে অর্থ আদায় করতে পারে। আপনার যদি খুচরো ব্যবসা থেকে থাকে তবে প্রথম থেকে সাবধান হন।

কুম্ভ (AQUARIUS): আপনর অজান্তে আপনার পিছনে কেউ আজ উস্কানি মূলক কথা বলবে। নিজেকে শান্ত রাখুন ও ধৈর্য ধরুন। পরিবারকে সময় দিন।

মীন (PISCES): অযথা অর্থ ব্যয় আপনার সর্বনাশ ডেকে আনতে পারে। সামান্য করে অর্থ সঞ্চয় করুন। দিনের শুরুতে আপনার ব্যবসায়িক লাভ না হলেও হঠাৎ অর্থ যোগ রয়েছে।

Back to top button