রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৪ঠা ফেব্রুয়ারি ২০২২ (২১শে মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অতিরিক্ত ব্যয়ের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ ভেবেচিন্তে সকলের সঙ্গে কথা বলুন, কারোর মনে আঘাত লাগে এমন কোনো কথা বলবেন না।

বৃষ (TAURUS): আপনার আত্মবিশ্বাসের কারনে ব্যবসায় কঠিন পরিস্থিতি থেকে লাভের মুখ দেখবেন, মনোবল দৃঢ় রাখুন। শারীরিক সমস্যা এড়াতে অতিরিক্ত তেল মশলাযুক্ত খাবার বর্জন করুন।

মিথুন (GEMINI): জলপথে ভ্রমণে বিপদের যোগ রয়েছে। নেশার কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। দীর্ঘদিনের পারিবারিক সমস্যা থেকে মুক্তি মিলবে।

কর্কট (CANCER): নতুন কিছু করার পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। অতিরিক্ত কাজের চাপে শারীরিক দুর্বলতা আসতে পারে। অহেতুক ক্রোধের কারণে লজ্জিত হবেন।

ভ্রমণের জন্য দিনটি একেবারে উপযুক্ত নয়, বাড়িতে থাকুন। কর্মক্ষেত্রে চাপ থাকায় কাছের মানুষদের সময় দিতে পারবেন না। বাড়ির বয়স্কদের শারীরিক সমস্যা চিন্তায় ফেলবে।

কন্যা (VIRGO): আজ আপনার অর্থভাগ্য থাকলেও অধিকাংশই ব্যয় হয়ে যাবে।‌ নতুন কাজের জন্য পরিকল্পনা করতে পারেন। প্রেমজীবন সুখের হবে।

তুলা (LIBRA): ক্ষুদ্র বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য তৈরি হবে। সংগীতচর্চায় তৃপ্তি লাভ করবেন। পুরনো প্রেমের স্মৃতি হঠাৎ মনে পড়বে, তবে আপনার বর্তমানকেই অধিক প্রাধান্য দিন।

শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত সুযোগ মিলতে পারে, উচ্চশিক্ষার জন্য ভালো প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার যোগ হয়েছে। পাওনা অর্থ এখনই মিলবে না। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর মতামত না নেওয়ায় দূরত্ব তৈরি হতে পারে। নিজের শরীরের যত্ন নিন। মাথা ঠাণ্ডা রাখুন। ঝামেলা, তর্ক-বিতর্ক ইত্যাদি এড়িয়ে চলুন।

মকর (CAPRICORN): সন্তানের কৃতিত্বে মন আনন্দে ভরে উঠবে। ভ্রমণের জন্য পরিকল্পনা করবেন। দুপুরের পর উপরি আয়ের পথ খুলে যাবে।

কুম্ভ (AQUARIUS): অসৎ মানুষের থেকে দূরে থাকুন।শত্রুপক্ষ আপনার অতিরিক্ত রাগের সুযোগ নিয়ে বিপদ ঘটানোর চেষ্টা করবে। নিজেকে সংযত রাখুন।

মীন (PISCES): আজ সকাল থেকেই দাঁতের যন্ত্রণায় ভুগতে পারেন। চিকিৎসকের পরামর্শ নিন। শত্রুপক্ষের জন্য ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

Back to top button