রাশিফল

Horoscope জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৩শে ফেব্রুয়ারি ২০২২ (১০ই ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর ছোটখাটো দুর্ঘটনার যোগ রয়েছে, রাস্তায় চলাফেরা করার সময় চোখ কান খোলা রাখুন। কর্মক্ষেত্রে প্রমোশনের সম্ভাবনা। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

বৃষ (TAURUS): স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন। বিভিন্ন কারণে শারীরিক সমস্যায় কাবু হতে পারেন, সমস্যা হলে অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়।

মিথুন (GEMINI): মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে দাম্পত্য জীবনে সুখ ফিরবে। প্রতিবেশী বন্ধুর সাহায্য পাবেন।

কর্কট (CANCER): আপনার আত্মবিশ্বাস কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি করবে। কেনাকাটা করতে গিয়ে বিপুল অর্থনাশের সম্ভাবনা, বুঝে শুনে খরচ করুন। ধর্ম আলোচনায় মনের তৃপ্তি লাভ।

সিংহ (LEO): টাকা-পয়সা নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বেধে যাবে। সঞ্চয়ের দিকে লক্ষ্য রাখুন, সঙ্গিনীকে সবটুকু বুঝিয়ে বলে দিন। সন্তানদের কোনো ভালো কাজে গর্ব অনুভব করবেন।

কন্যা (VIRGO): ব্যবসায় অচেনা ব্যক্তিকে বিশ্বাস করবেন না। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য শুভ দিন। আজ অর্থ ভাগ্য ভালো রয়েছে, উপার্জনের পথ খুলে যাবে। মোটের উপর দিনটি শুভ।

তুলা (LIBRA): নানান শারীরিক সমস্যায় ভুগতে পারেন, অসুখ ফেলে না রেখে দ্রুত চিকিৎসা করান। সন্তানের ফলাফলে খুশি হবেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে গিয়ে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

বৃশ্চিক (SCORPIO): আজ কর্মক্ষেত্রে মৌনতা বজায় রাখাই শ্রেয়। পরিবারে বয়স্কদের চিকিৎসা হেতু ব্যয় বাড়বে। প্ররোচনার ফাঁদে পা দেবেন না।

ধনু (SAGITTARIUS): বিবাহের জন্য নতুন যোগাযোগ আসতে চলেছে। আজ প্রেম জীবন সুখের হবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি মিলবে। বিদ্যার্থীরা নতুন সুযোগ পেতে চলেছেন।

মকর (CAPRICORN): ভ্রমণের সম্ভাবনা রয়েছে, পরিবারকে সময় দিন। খারাপ চিন্তা মাথায় আনবেন না। চাকুরীজীবিদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): সন্তানের ফলাফলে খুশি হবেন। কর্মক্ষেত্রে সাবধান। সাংসারিক সমস্যার সমাধান করতে স্ত্রীর সঙ্গে উপযুক্ত পরামর্শ করুন।

মীন (PISCES): সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিরোধ বাড়বে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। চোখের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন, সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।

Back to top button