রাশিফল

Horoscope জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২২শে ফেব্রুয়ারি ২০২২ (৯ই ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পিতার স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসার জন্য শুভ দিন, সকালের দিকে বেশি আয় হবে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

বৃষ (TAURUS): আজ দাঁতের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

মিথুন (GEMINI): চোখের সমস্যা থাকলে ফেলে না রেখে চিকিৎসা করান। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সারাদিন কর্মক্ষেত্রে ব্যস্ততার মাধ্যমেই কেটে যাবে।

কর্কট (CANCER): ভ্রমণের পরিকল্পনা এই মুহূর্তে স্থগিত রাখা উচিত। অতিরিক্ত ক্রোধের কারণে কর্মক্ষেত্রে লজ্জিত হবেন। গুরুত্বপূর্ণ আলোচনা গুরুজনদের সঙ্গে সেরে নিন।

সিংহ (LEO): আঘাত লাগার সম্ভাবনা, দেখেশুনে রাস্তা পারাপার করবেন। নিজের দুর্বলতা অন্যের কাছে প্রকাশ করবেন না। মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখুন।

কন্যা (VIRGO): চরিত্র নিয়ে কেউ খোঁচা দিলে নীরব না থেকে সরাসরি উত্তর দিন‌। আলস্যের কারণে কর্মক্ষেত্রের ক্ষতি হতে পারে। ভাড়াটিয়া ব্যক্তিরা গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন।

তুলা (LIBRA): হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা এদিন বিশেষ সর্তকতা অবলম্বন করুন। সন্তানের কারণে গর্বিত হবেন, নতুন চাকরির যোগ রয়েছে। ভ্রমণের পরিকল্পনা থাকলে এখনই সেরে নিন।

বৃশ্চিক (SCORPIO): পেটের সমস্যা ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। ব্যবসায় নতুন পরিকল্পনা আনার উপযুক্ত সময়। কারো প্ররোচনায় পা দেবেন না।

ধনু (SAGITTARIUS): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি লাগতে পারে। সন্তান পরিকল্পনার উপযুক্ত সময়। কর্মক্ষেত্রে বাড়তি আয় হতে পারে। অধিক ব্যয় না করে সঞ্চয়ের চিন্তা ভাবনা করুন।

মকর (CAPRICORN): দীর্ঘদিনের মনস্কামনা হয়তো পূর্ণ নাও হতে পারে, ভেঙে পড়বেন না। বিবাদ মিটে গিয়ে প্রেম জীবনে সুখ ফিরে আসবে। স্ত্রীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। সংসারে ব্যয়ের পরিমাণ বাড়বে, বিলাসবহুল দ্রব্যের জন্য খরচ না করাই শ্রেয়। পাওনা টাকা আদায় হবে খানিকটা।

মীন (PISCES): দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি পেতে চলেছেন, সঞ্চয়ের পরিবর্তে ঋণ আগে মিটিয়ে নিন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ, পরীক্ষার ফলাফল ভালো হবে।

Back to top button