রাশিফল

Horoscope জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২২ (৫ই ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পরিবারে আর্থিক অনটন দেখা দেবে বুঝে শুনে খরচ করুন। সাংসারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে মন খুলে আলোচনা করুন। চিকিৎসা হেতু অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

বৃষ (TAURUS): শারীরিক সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সুখবর অপেক্ষা করছে। মিথ্যার আশ্রয় না নিয়ে নিজের ভুল স্বীকার করুন।

মিথুন (GEMINI): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি লাগতে পারে। বেকার যুবক যুবতীদের জন্য নতুন কাজের সন্ধান আসবে। অতিরিক্ত লোভে অর্থনাশ ঘটতে পারে সাবধান থাকুন।

কর্কট (CANCER): সেবামূলক কাজে যুক্ত থাকার জন্য স্বীকৃতি লাভ করবেন। কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখুন সহকর্মীদের মিষ্টি কথায় প্ররোচনায় পা দেবেন না। দীর্ঘদিনের সমস্যা মিটে যাবে।

সিংহ (LEO): বিবাদ নয় সমঝোতার মাধ্যমে কর্মক্ষেত্রের জটিলতা মিটিয়ে ফেলুন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। মোটের উপর দিনটি শুভ।

কন্যা (VIRGO): কর্মস্থানে আলস্য আপনার সর্বনাশ ডেকে আনতে পারে। দীর্ঘদিনের রোগ ফেলে না রেখে অতিসত্ত্বর চিকিৎসা করান। সন্তানদের পরীক্ষার ফলাফল ভালো হবে।

তুলা (LIBRA): সম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। প্রেমিকার সঙ্গে ঝামেলা কেটে গিয়ে আবারো যোগাযোগ তৈরি হবে। অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা রয়েছে বুঝেশুনে খরচ করবেন।

বৃশ্চিক (SCORPIO): কোনো ঋণ থাকলে দ্রুত মিটিয়ে ফেলার চেষ্টা করুন, সঞ্চয়ের কথা পরে ভাববেন। বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বিতর্ক বেধে যাবে, বড় হিসেবে সংযমী হওয়ার দায়িত্ব আপনার।

ধনু (SAGITTARIUS): আজ অর্থ লাভের যোগ রয়েছে, ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করবে। নতুন ব্যবসার জন্য ভাবনা চিন্তা করতে পারেন। সন্তানদের ভবিষ্যৎ পরিকল্পনা করে রাখুন।

মকর (CAPRICORN): কাজের জায়গায় বাড়তি খাটুনি হতে পারে। আপনার পরিশ্রমে উচ্চ পদস্থ অফিসাররা খুশি হবেন, কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বাড়বে। হাতে আসবে অর্থ। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ (AQUARIUS): সঙ্গীতচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক ক্লান্তি থাকবে কিন্তু একই সঙ্গে হাতে আসবে অর্থ। মোটের উপর দিনটি শুভ।

মীন (PISCES): আজ সামান্য বিপদের যোগ রয়েছে, কারো প্ররোচনায় পা দেবেন না। সংসারের নিত্যদিনের ঘটনা বাইরের লোকের সঙ্গে আলোচনা না করাই ভালো। পারিবারিক অশান্তি মিটে গিয়ে সুখ ফিরবে।

Back to top button