রাশিফল

Horoscope জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১৭ই ফেব্রুয়ারি ২০২২ (৪ঠা ফাল্গুন) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য থাকবে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে বাকি সহকর্মীদের সহযোগিতা পাবেন না। আজ সাবধানে থাকুন।

বৃষ (TAURUS): বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। সম্পত্তি নিয়ে আইনি বিবাদে জড়িয়ে পড়বেন। পেটের সমস্যা এড়াতে ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। বিয়ের জন্য নতুন যোগাযোগ অপেক্ষা করছে। ব্যবসায় বাড়তি লাভের আশা করবেন না।

কর্কট (CANCER): আজ আয়ের তুলনায় ব্যয়ের সম্ভাবনা বেশি। কাজের জায়গায় উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা অপমানিত হবেন। শারীরিক সমস্যা এলে দ্রুত চিকিৎসা করান।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে তর্ক-বিতর্ক নয় সমঝোতার মাধ্যমে সবকিছু মিটিয়ে নিন। ভুল কাজের জন্য পরবর্তীতে আফসোস করবেন। ব্যবসায়ীদের জন্য দুর্দান্ত সুযোগ আসতে চলেছে।

কন্যা (VIRGO): ভ্রমণের পরিকল্পনা শুরু করবেন। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। বাড়িতে শুভ কাজ সেরে নেওয়ার জন্য উপযুক্ত দিন।

তুলা (LIBRA): রাতে স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য বড় সুযোগ আসতে চলেছে। সন্তানদের ভবিষ্যত নিয়ে চিন্তা করুন।

বৃশ্চিক (SCORPIO): স্ত্রীর সঙ্গে বিবাদ কেটে গিয়ে দাম্পত্য সুখ উপভোগ করবেন। বাড়িতে অতিথির আগমন ঘটবে। সকলে মিলে হাসি মজায় দিনটি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): আপনার প্রতিভাই আপনাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেবে, নিজস্ব কলা প্রদর্শনের উপযুক্ত দিন। ব্যবসায়ীরা সারাদিন ভীষণ চাপে থাকবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি অনুকুল।

মকর (CAPRICORN): ব্যবসায় সাফল্যের মুখ দেখতে হলে অতি অবশ্যই গুরুজনদের পরামর্শ নিন। আত্মীয়দের থেকে অর্থ সাহায্য পাবেন। মোটের উপর দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): শরীরে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি বাঁধবে। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে বুঝেশুনে খরচ করুন।

মীন (PISCES): কর্মক্ষেত্রে চাপ বাড়বে। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। চিকিৎসা হেতু খরচ বৃদ্ধি পাবে। গাড়িচালকদের বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে।

Back to top button