রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১১ই ফেব্রুয়ারি ২০২২ (২৮শে মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। বিশ্বস্ত বন্ধুর থেকে ঠকে যাওয়ার সম্ভাবনা। উচ্চপদের চাকরি পেতে আরো খোঁজখবর নিন।

বৃষ (TAURUS): ব্যবসায় বাড়তি খরচের সম্ভাবনা। সন্তানের স্বাস্থ্য চিন্তায় ফেলবে। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। সাংসারিক শান্তি বজায় থাকবে।

মিথুন (GEMINI): নিজের ভালো কাজের জন্য গর্ব অনুভব করবেন। স্ত্রীর বুদ্ধি আপনাকে অবাক করবে। সাংসারিক শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীদের জন্য শুভ দিন।

কর্কট (CANCER): প্রেমে জটিলতা আরো বাড়বে। আজ ভাগ্য আপনার সহায় থাকবে, সকল কাজেই কম-বেশি সাফল্য পাবেন। স্ত্রীর পরামর্শে ব্যবসায় নতুন দিশা খুঁজে পাবেন।

সিংহ (LEO): আজ ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে, যেকোনো কাজে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত থাকবে। স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়াবেন না।

কন্যা (VIRGO): শত্রু পক্ষের সঙ্গে বিবাদ নয় সমঝোতার মাধ্যমে বিপদ থেকে উদ্ধার করুন নিজেকে। নতুন বাড়ি তৈরির কাজে অর্থ খরচ হবে। ‌‌দীর্ঘদিনের ফেলে রাখা কাজ আজই সম্পন্ন করুন।

তুলা (LIBRA): মহিলার দ্বারা উপকৃত হবেন। দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি ঘটবে। আপনার ভালো ব্যবহারই আজ বিপদ থেকে রক্ষা করবে। সাংসারিক চিন্তায় মনোযোগ বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): বন্ধুর কারণে অর্থনাশ হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে যথাসম্ভব বিবাদ এড়িয়ে চলুন। দীর্ঘদিনের মনষ্কামনা পূর্ণ হতে চলেছে।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর কারণে সাংসারিক অশান্তি বাড়বে। শারীরিক ব্যথা ভোগান্তিতে ফেলবে। আপনার রূঢ় ব্যবহারে কর্মস্থানে জটিলতা বৃদ্ধি পাবে।

মকর (CAPRICORN): স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে কষ্ট না পেয়ে নিজে কথা বলে সব টুকু মিটিয়ে নিন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): ক্রীড়াজগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। উচ্চপদে কাজ পেতে অন্যত্র যোগাযোগ বজায় রাখুন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে।

মীন (PISCES): পাওনা অর্থ এখনি হাতে পাবেন না। ব্যবসায়ীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে। উপস্থিত বুদ্ধি দিয়ে বিপদ থেকে রক্ষা পাবেন।

Back to top button