রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৯ই ফেব্রুয়ারি ২০২২ (২৬শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বিয়ের জন্য বাড়ি থেকে চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটান, দাম্পত্য সুখ উপভোগ করবেন। কর্মক্ষেত্রে উচ্চপদে প্রমোশনের সম্ভাবনা।

বৃষ (TAURUS): শারীরিক অসুস্থতা ফেলে রাখবেন না, অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। আজ অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা রয়েছে বুঝেশুনে খরচ করবেন।

মিথুন (GEMINI): আত্মীয়ের সঙ্গে তর্ক-বিতর্ক এড়াতে মাথা ঠাণ্ডা রাখুন। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। দাম্পত্য জীবনের সুখ বজায় থাকবে।

কর্কট (CANCER): আপনার বিয়ের জন্য আজ বাড়িতে আলোচনা হতে পারে। মা-বাবার মতামত গ্রহণ করুন। ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

সিংহ (LEO): ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ, বাড়তি লাভের মুখ দেখবেন। নতুন ব্যবসার পরিকল্পনা অবশ্যই মা-বাবার সঙ্গে ভাগ করে নিন। পারিবারিক সম্পত্তির ভাগ বাটোয়ারা হতে চলেছে।

কন্যা (VIRGO): সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। বুদ্ধি দিয়ে শত্রুর চক্রান্ত ভেদ করতে পারবেন, কাজেই মাথা ঠাণ্ডা রাখুন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে।

তুলা (LIBRA): জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজে বিপুল অর্থ হাতে পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়, পরীক্ষায় ভালো ফল পেতে আরো ধৈর্য ধরতে হবে। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রে উন্নতির জন্য আরও ধৈর্য ধরতে হবে, এই মুহূর্তে সাফল্যে বাধা রয়েছে। নিজের খারাপ আচরণের জন্য লজ্জিত হবেন। কোনো নারীর দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): আজকের দিনটি আপনার জন্য বেশ সুখের। ভ্রমণের জন্য দিনটি অনুকুল। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন। সেবামূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত রেখে শান্তি পাবেন।

মকর (CAPRICORN): ভ্রমণের জন্য দিনটি উপযুক্ত নয়, বাড়িতে থাকার চেষ্টা করুন। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের মূল্য হাতে পাবেন। তৃতীয় ব্যক্তির কারণে স্বামী-স্ত্রীর সম্পর্কে দূরত্ব আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): অসৎ বন্ধুর পাল্লায় পড়ে কোনো খারাপ কাজ করতে যাবেন না, পরে অনুশোচনায় ভুগবেন। সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটবে, বিচ্ছেদ পর্যন্ত এগোতে পারে। নিজেকে স্থির রেখে সকল সিদ্ধান্ত নিন।

মীন (PISCES): কাছের মানুষের ব্যবহারে দুঃখ পাবেন। ভালো কাজে সাফল্য আসবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময় নয়, বিদেশ যাত্রা করতে চাইলে আরো অপেক্ষা করতে হবে।

Back to top button