রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৮ই ফেব্রুয়ারি ২০২২ (২৫শে মাঘ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পুরনো পাওনা এখনি আদায় হবে না। শিক্ষার্থীদের জন্য দিনটি উপযুক্ত, ভালো ফল পাবেন। স্ত্রীর খারাপ ব্যবহারে কষ্ট পেতে পারেন।

বৃষ (TAURUS): জমি ক্রয়-বিক্রয়ের কারণে অতিরিক্ত অর্থ হাতে আসবে। নতুন ব্যবসার জন্য আজ থেকেই পরিকল্পনা শুরু করুন। শত্রুর ষড়যন্ত্র থেকে সাবধান।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে, নিজেকে একা মনে হতে পারে তবে ভেঙে পড়বেন না। মা-বাবার সঙ্গে সুন্দর মুহূর্ত কাটান। মোটের উপর দিনটি শুভ।

কর্কট (CANCER): কাছের বন্ধুকে বিশ্বাস করে ঠকে যাওয়ার সম্ভাবনা। নিজের প্রতিভার কারণে জনপ্রিয়তা লাভ করবেন। ব্যবসায় কষ্ট থাকলেও অর্থযোগ রয়েছে।

সিংহ (LEO): তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, এতে ব্যবসার ক্ষতি হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে দ্বন্দ্ব থাকবে। চক্রান্ত করেও শত্রুপক্ষ জিততে পারবেনা।

কন্যা (VIRGO): অতিরিক্ত অর্থ অপচয়ের কারনে সংসারে অশান্তি বাঁধবে। আত্মীয়দের কাছ থেকে প্রয়োজনীয় সাহায্য পাবেন না। কাজের জায়গায় লাভের মুখ দেখতে হলে গুণীজনদের পরামর্শ নিন।

তুলা (LIBRA): চিকিৎসা হেতু খরচ বৃদ্ধি পেতে পারে। কোনো কারণে আঘাত লাগতে পারে, বিশেষত আগুন থেকে দূরে থাকুন। মায়ের স্বাস্থ্য অবনতি চিন্তায় ফেলবে।

বৃশ্চিক (SCORPIO): স্ত্রীর সঙ্গে কোনোরূপ ঝামেলায় জড়াবেন না। দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দীর্ঘদিনের মনষ্কামনা পূর্ণ হতে চলেছে।

ধনু (SAGITTARIUS): আজকের দিনটি আপনার জন্য মোটেই শুভ নয়। সকাল থেকেই ঝামেলা অশান্তি লেগে থাকবে।দুপুরের পর থেকে কর্মক্ষেত্রে ব্যস্ত হয়ে পড়বেন। লোভের কারণে বড় ক্ষতি হয়ে যেতে পারে।

মকর (CAPRICORN): প্রেমে ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের উন্নতির জন্য সৎ সঙ্গে থাকুন। পেটের সমস্যা এড়াতে অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন।

কুম্ভ (AQUARIUS): চক্রান্ত করে শত্রুপক্ষকে দমন করতে পারবেন না, কাজেই ফন্দি নয় সমাধান খুঁজুন। পড়াশোনার কারণে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। ভুল কাজের জন্য অনুশোচনায় ভুগবেন।

মীন (PISCES): আপনার বাড়ি থেকে কোনো জিনিস চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে, চোখ কান খোলা রাখুন। আয় ঠিকঠাক থাকলেও সঞ্চয়ের পরিকল্পনা না থাকায় অধিকাংশ ব্যয় হয়ে যাবে।

Back to top button