রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৬ই ফেব্রুয়ারি ২০২২ (২৩শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বুদ্ধি দ্বারা শত্রুপক্ষের ষড়যন্ত্র ধরে ফেলতে পারবেন। ব্যবসায় আজ বাড়তি লাভের সম্ভবনা রয়েছে। গৃহ নির্মাণের পরিকল্পনা আজ না করাই ভালো।

বৃষ (TAURUS): রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। কোনো কাজে তাড়াহুড়ো নয়, নিজের বুদ্ধি দিয়ে সবটুকু বিবেচনা করুন। পারিবারিক কারণে মা-বাবার সঙ্গে বিরোধ বাঁধতে পারে।

মিথুন (GEMINI): আজ জমি ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। হঠাৎ করে অর্থ লাভের সম্ভাবনা, পাওনা টাকা আদায় হতে পারে। দাম্পত্য সুখ বজায় থাকবে।

কর্কট (CANCER): হস্তশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এদিন বিশেষ লাভবান হবেন। পারিবারিক কারণে ব্যয় বাড়তে পারে। স্ত্রীর ব্যবহারে কষ্ট পাবেন।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে সমস্ত মনোমালিন্য মিটে গিয়ে দাম্পত্য সুখ ফিরে আসবে। জ্যোতিষ চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

কন্যা (VIRGO): নিজের ভুলের কারনে সংসারে অশান্তি বাড়তে পারে। সন্তানের বুদ্ধি আজ আপনার কাজে লাগবে। গান বাজনার প্রতি আগ্রহ বাড়বে।

তুলা (LIBRA): ভাই-বোনেদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে কোনোরূপ ঝামেলায় জড়াবেন না। উপহার হিসেবে দামি জিনিস পেতে পারেন। ব্যবসার কাজে চাপ বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): পেটের রোগে ভুগতে থাকলে শীঘ্রই চিকিৎসকের পরামর্শ নিন। কঠিন অবস্থা থেকে বেরিয়ে আসতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। শিক্ষার্থীদের জন্য শুভ সময়।

ধনু (SAGITTARIUS): সন্তানদের জন্য দুর্দান্ত সুযোগ আসতে চলেছে। আর্থিক টানাপোড়েনের কারণে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।

মকর (CAPRICORN): জুয়া বা লটারি জাতীয় খেলায় অর্থ নাশের সম্ভাবনা। প্রেম বা বিয়ের ব্যাপারে আজ সিদ্ধান্ত নেবেন না। শত্রু পক্ষের সঙ্গে ঝামেলা নয় সমঝোতা করুন।

কুম্ভ (AQUARIUS): শিক্ষার্থীদের জন্য সুখবর আসতে চলেছে। ছোটখাটো শারীরিক সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। চোখের সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন।

মীন (PISCES): সকাল সকাল লাভের মুখ দেখবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা ভালো। গুরুত্বপূর্ণ আলোচনা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন।

Back to top button