রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৩রা ফেব্রুয়ারি ২০২২ (২০শে মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়িতে পূজা পার্বণ সংক্রান্ত কারণে ব্যয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনোরূপ বিবাদে জড়াবেন না। বিয়ের জন্য বাড়ি থেকে চাপ দিতে পারে।

বৃষ (TAURUS): দুপুর থেকে রাত অবধি চোখ কান খোলা রাখুন, কোনো বিপদের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে মানসিক কষ্ট পাবেন। নবদম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা।

মিথুন (GEMINI): চাকুরিজীবীদের জন্য দিনটি শুভ। ভ্রমণের জন্য দিনটি উপযুক্ত নয়, পরিবারকে সময় দিন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা দুর্দান্ত ফল পাবেন।

র্কট (CANCER): নতুন ব্যবসার জন্য আজ থেকেই পরিবারের সঙ্গে পরামর্শ শুরু করুন। প্রেমের জন্য অনুকূল দিন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

সিংহ (LEO): ব্যবসায় বাড়তি লাভের সম্ভবনা রয়েছে। দুপুরের পর পাওনা টাকা হাতে চলে আসবে। অতিরিক্ত আয়ে মন বেশ উৎফুল্ল থাকবে। অন্যের উপকারের জন্য খরচ বৃদ্ধি পাবে।

কন্যা (VIRGO): শরীর সংক্রান্ত সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। ঠিকমতো খাওয়া-দাওয়া করুন। সঠিক বুদ্ধি প্রয়োগে শত্রুর হাত থেকে রক্ষা পাবেন।

তুলা (LIBRA): কাছের কোনো আত্মীয়কে হারাবেন। শত্রুপক্ষের থেকে সাবধান থাকুন। এই পরিস্থিতিতে জমি বিক্রয় না করাই উচিৎ, উপযুক্ত দর পাবেন না।

বৃশ্চিক (SCORPIO): স্ত্রীর সঙ্গে ঝগড়া এড়াতে মাথা ঠাণ্ডা রাখুন, কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না। উচ্চশিক্ষা হেতু বিদেশ যাত্রার যোগ রয়েছে। খারাপ কথা বলায় নিজেই লজ্জিত হবেন।

ধনু (SAGITTARIUS): অচেনা কারো সঙ্গে বিয়ে ঠিক হলে আগে সঠিকভাবে পরিচয় জেনে নিন, তারপর সম্পর্কে এগোবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বাড়িতে শুভ সংবাদ আসবে।

মকর (CAPRICORN): ব্যবসার জন্য শুভ দিন। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদ ঘটতে পারে। কৃষি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো ফল পাবেন।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় পরিবর্তন লক্ষ্য করবেন। স্ত্রীর কারণে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কোমরের ব্যথায় কষ্ট পেতে পারেন, চিকিৎসকের পরামর্শ নিন।

মীন (PISCES): আজ সকাল থেকেই শারীরিক সমস্যায় জর্জরিত থাকতে পারে। দীর্ঘদিনের রোগ ফেলে না রেখে চিকিৎসকের পরামর্শ নিন। কাছের মানুষের দুর্ব্যবহারে কষ্ট পেতে পারেন।

Back to top button