রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ৩১শে জানুয়ারি ২০২২ (১৭ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ছোট কারণে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। মানসিক চাপে মাথার যন্ত্রনা বৃদ্ধি পাবে।সংগীতচর্চায় প্রফুল্ল হবেন। কাজের জায়গায় উপযুক্ত ফল পেতে আরো পরিশ্রম করতে হবে।

বৃষ (TAURUS): সকাল থেকেই নতুন উদ্যমে কর্মক্ষেত্রে মন দেবেন। পাওনা অর্থ আদায়ে দেরি হবে। উপহার লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের শারীরিক সমস্যা থেকে মুক্তি মিলবে।

মিথুন (GEMINI): ব্যবসা সংক্রান্ত কাজে উচ্চপদস্থ কোনো ব্যক্তির পরামর্শ নিন। শারীরিক অসুস্থতা ভোগান্তিতে ফেলবে, শরীরের যত্ন নিন। পেটের কষ্ট এড়াতে অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন।

কর্কট (CANCER): পড়াশোনায় সাফল্য পেতে আরও পরিশ্রম করতে হবে, শুধুমাত্র আত্মবিশ্বাসের অভাবে ফলাফল ভালো হবে না। অর্থসংকটের শিকার হবেন।

সিংহ (LEO): আজ আপনার ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে, অসৎ লোকজনদের থেকে দূরে থাকুন। অপরিচিত ব্যক্তিকে সহজে বন্ধু ভাবতে যাবেন না।

কন্যা (VIRGO): দুর্ঘটনার যোগ রয়েছে, রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। জুয়া খেলায় বিপুল অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, আজ লটারি কাটবেন না।

তুলা (LIBRA): আপনার সুখের সংসার পারিপার্শ্বিক লোকের দ্বারা বিঘ্নিত হতে পারে। অর্থ উপার্জনের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে একাকিত্বে ভুগতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): কঠিন কোনো কাজে আজ সহজেই সফলতা পাবেন। সংসারে অশান্তি এড়িয়ে চলতে কম কথা বলুন। আয়ের একাধিক পথ খুলে যেতে পারে।

ধনু (SAGITTARIUS): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, পরীক্ষায় ভালো ফল পাবেন। ব্যবসায় চাপ বেশি থাকলেও দিনের শেষে মনের মতো অর্থ হাতে পেয়ে যাবেন।

মকর (CAPRICORN): বিদেশে পড়াশোনার জন্য নতুন যোগাযোগ তৈরি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন। অতিরিক্ত ক্রোধের জন্য পরবর্তীতে লজ্জিত হবেন, নিজেকে সংযত রাখুন।

কুম্ভ (AQUARIUS): অতিরিক্ত তাড়াহুড়োর কারণে শরীরে আঘাত লাগার সম্ভাবনা। চাকুরীজীবীদের জন্য দিনটি শুভ। পারিবারিক কারণে সঞ্চয়ের তুলনায় অতিরিক্ত ব্যয় হতে পারে।

মীন (PISCES): মামলা-মোকদ্দমার কার্য হেতু অতিরিক্ত অর্থ ব্যয়ের সম্ভাবনা। সাফল্য পেতে অন্যান্য দিনের তুলনায় আজ বেশি পরিশ্রম করতে হবে। তর্ক ও যুক্তিপূর্ণ আলোচনায় অংশ নিন।

Back to top button