রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৮শে জানুয়ারি ২০২২ (১৪ই মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। পুরনো শত্রু দ্বারা ফের ষড়যন্ত্রের শিকার হওয়ার সম্ভাবনা, চোখ কান খোলা রাখুন। সংসারে অর্থাভাব চলবে।

বৃষ (TAURUS): ছুরি, কাঁচি, ব্লেড জাতীয় বস্তু দ্বারা পায়ে ক্ষত হতে পারে, চলাফেরা করার সময় সাবধান থাকুন। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মিথুন (GEMINI): সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী ব্যক্তির দ্বারা সাহায্য পেতে পারেন। গৃহ নির্মাণের পরিকল্পনা শুরু করতে পারেন। স্ত্রীর বুদ্ধির পরিচয় পাবেন।

কর্কট (CANCER): প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় আইনি জালে আটকে পড়ার সম্ভাবনা রয়েছে, নিজেকে সংযত রাখুন। নতুন ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

সিংহ (LEO): অচেনা কাউকে বিশ্বাস করলে ঠকে যাওয়ার সম্ভাবনা, কাজেই নিজে সাবধান থাকুন। চিকিৎসা হেতু খরচ বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করা থেকে বিরত থাকুন।

কন্যা (VIRGO): শত্রুপক্ষের সঙ্গে বিবাদ নয়, সমঝোতার মাধ্যমে সবটুকু মনোমালিন্য মিটিয়ে নিন। অসম্পূর্ণ কাজ যত দ্রুত সম্ভব সেরে ফেলুন। বাড়ি তৈরির কাজে হাত দিন, প্রয়োজনীয় অর্থ সঙ্গে রাখুন।

তুলা (LIBRA): আপনার ভালো ব্যবহার আজ সমস্ত বিপদ থেকে মুক্তি দিতে পারে। মহিলা দ্বারা সহায়তা লাভ ঘটবে। কর্মক্ষেত্রে ভুলের কারণে ক্ষতি হতে পারে, মনোযোগ সহকারে সবটুকু সামলে নিতে হবে।

বৃশ্চিক (SCORPIO): বাড়ির কাছাকাছি ভ্রমণের জন্য ভালো সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে, তবে অতিরিক্ত পরিমাণ লটারি কেনা থেকে বিরত থাকুন। প্রেমে সাফল্য পাবেন।

ধনু (SAGITTARIUS): আজকের দিনটি আপনার জন্য অশুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে সম্পর্কের অবনতি ঘটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সমস্যা বাড়ার সম্ভাবনা।

মকর (CAPRICORN): প্রেমের প্রতি ঘৃণা আসবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাঙ্গন আপনার মানসিক শান্তি নষ্ট করবে‌। নিজের দুর্ব্যবহারের জন্য লজ্জিত থাকবেন। দিনটি মোটেই শুভ কাজের জন্য উপযুক্ত নয়।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। সন্তানের পড়াশোনার কারণে অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা। একাধিক পথে অর্থ উপায়ের চেষ্টা আপনার জন্যই খারাপ খবর নিয়ে আসবে। সৎ পথে রোজগার করুন।

মীন (PISCES): সাতসকালেই সুখবর পেতে পারেন। সন্তানের তুখোড় বুদ্ধি আপনাকে বিপদ থেকে উদ্ধার করবে। আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে।

Back to top button