রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২৬শে জানুয়ারি ২০২২ (১২ই মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি মন্দের ভালো। পরীক্ষায় সুবিধা করার জন্য মেধা ও শ্রম দুইই প্রয়োজন। যদি পরীক্ষায় ভালো ফলাফল করতে চান নিজের মেধার উপর জোর দিন। যারা ব্যবসায়ী তাদের বুদ্ধি ভ্রমের জন্য আর্থিক লাভ কম হবে।

বৃষ (TAURUS): আপনার যদি বাতের বেদনা থেকে থাকে তবে আজ আপনাকে একটু বেশি কষ্ট দেবে। শরীরে ক্লান্তি থাকবে এবং মেজাজ বিগড়ে যাবে। কাছাকাছি ভ্রমণের জন্য আজকের দিনটি আপনার কাছে আদর্শ।

মিথুন (GEMINI): নিজের মানুষের থেকে আজ আপনি মনোবল পেতে পারেন। পুরোনো সমস্যার সমাধান হবে। আপনার তাৎক্ষণিক বুদ্ধি আপনার লাভের অঙ্ক বাড়িয়ে দিতে পারে। শরীরের দিকে বিশেষ নজর দিন।

কর্কট (CANCER): আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ কাগজ বা জিনিস হারিয়ে ফেলতে পারেন অথবা চুরি যেতে পারে। প্রথম থেকেই সাবধান হন। সন্ধ্যার পর আপনার পারিবারিক পরিবেশ কিছুটা বিঘ্নিত হতে পারে। আপনার চঞ্চলতা আপনাকে অসম্মানের মুখোমুখি ঠেলে দিতে পারে।

সিংহ (LEO): আপনার মা বা বাবা আজ আপনাকে যেকোনো কাজে পূর্ণ সহযোগিতা করবেন।চেষ্টা করুন নতুন ভালো কোনো কাজ করার। প্রিয় মানুষের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। মন শান্ত রাখুন, ধূমপান এড়িয়ে চলুন।

কন্যা (VIRGO): আইনি জটিলতায় হঠাৎ করেই ফেঁসে যেতে পারেন। যারা আইনি জটিলতার মধ্যে দিয়ে যাচ্ছেন তারা নতুন কোনো খবর পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

তুলা (LIBRA): বৃক্ষ রোপন হোক বা দোকান উদ্বোধন বা কোনো দামই জিনিস ক্রয়, আপনার জন্য আজকের দিনটি মোটর উপর শুভ।

বৃশ্চিক (SCORPIO): কোনো কারণ ছাড়াই আজ আপনি জটিল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। দিনের শুরুতে আপনার দরকারি কোনো কিছু হারিয়ে যেতে পারে। অফিসে মনোমালিন্যের শিকার হতে পারেন। সন্ধ্যার পর আপনার পরিবেশ নমনীয় হবে।

ধনু (SAGITTARIUS): সামাজিক কাজে আপনার মতি আসবে। নতুন কাজের উৎসাহ পাবেন। দিনের শুরুতে একাধিক প্রকল্পের সঙ্গে নিজেকে যুক্ত করতে পারবেন। তবে শরীরের প্রতি বাড়তি নজর দেওয়া জরুরি।

মকর (CAPRICORN): অধিক লাভ আপনার জন্য অপেক্ষা করছে। বকেয়া টাকা তুলতে পারবেন। হঠাৎ অর্থ প্রাপ্তি যোগ আছে। শিক্ষার্থীরা আজ বিশেষ কাজের সুযোগ পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): দাম্পত্য কলহ হোক বা পারিবারিক বিবাদ, যেকোনো সমস্যায় আপনি আজ জড়িয়ে যেতে পারেন। দিনের শুরুতে একাধিক কাজের সুযোগ আসবে কিন্তু অকারণে আপনার মনোবল ভেঙে যেতে পারে।

মীন (PISCES): অর্থ উপার্জনের জন্য আজকের দিনটি খুবই উপযোগী। চাইলে লটারি কাটতে পারেন। দূরের কোনো আত্মীয় আপনার বাড়িতে আসতে পারে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

Back to top button