রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২২শে জানুয়ারি ২০২২ (৮ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): গান-বাজনা অঙ্কন ইত্যাদি সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত থাকবেন। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব বাড়তে পারে। তর্ক বিতর্কে অংশগ্রহণ করুন, জয়লাভ করবেন। আগুন থেকে বিপদের সম্ভাবনা রয়েছে চোখ-কান খোলা রাখবেন।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের জন্য সুখবর, বাড়তি লাভের মুখ দেখতে পাবেন। প্রিয়জনের কটু কথায় খারাপ লাগতে পারে। লিভারের সমস্যা ভোগাতে পারে শরীরের যত্ন নিন।

কর্কট (CANCER): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। অতিরিক্ত নেশা আপনার জীবনে সর্বনাশ ডেকে আনতে পারে। পাইলসের সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। দাম্পত্য সুখকর হবে না।

সিংহ (LEO): বাইরের অশান্তি নিয়ে স্ত্রীর সঙ্গে তর্ক বিতর্ক করবেন না। আজ সন্তানের ফলাফল আপনাকে গর্বিত করবে। কর্মচারীদের জন্য নতুন কোনো সুখবর আসতে চলেছে।

কন্যা (VIRGO): অতিরিক্ত তাড়াহুড়োর কারণে শারীরিক আঘাত পেতে পারেন, চোখ-কান খোলা রাখুন। আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। ব্যবসা বাড়াতে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন।

তুলা (LIBRA): অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জা বোধ করবেন। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

বৃশ্চিক (SCORPIO): অর্থ বুঝে শুনে খরচ করবেন, অতিরিক্ত ব্যয় হতে পারে। সন্তানের ভবিষ্যত পরিকল্পনা করা আজকের জন্য অত্যন্ত শুভ। ব্যবসাতেও সাফল্য পাবেন।

ধনু (SAGITTARIUS): আয়ের একাধিক পথ খুলে যেতে পারে। বাড়তি উপার্জন ও উন্নতির জন্য দিনটি শুভ। সাংসারিক শান্তি বজায় রাখতে স্ত্রীকে সময় দিন। সন্তানের চাঞ্চল্য চিন্তায় ফেলবে।

মকর (CAPRICORN): পিতা-মাতাকে সময় দিন। পরিবারের সদস্যদের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন।

কুম্ভ (AQUARIUS): প্রেমের সম্পর্কে বাড়তি সতর্কতার প্রয়োজন রয়েছে, প্রতারণার শিকার হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বহুদিনের পুরনো অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। সংগীতচর্চায় দিশা লাভ ঘটবে।

মীন (PISCES): কর্মক্ষেত্রে সারাদিন ব্যস্ত থাকবেন। অতিরিক্ত পরিশ্রম শরীরের ক্লান্তি এনে দেবে। মন ভালো রাখতে ধর্ম আলোচনায় যোগ দিন। পরিশ্রমের সাফল্য আসবে, কাজের জায়গায় সুনাম অর্জন করবেন।

Back to top button