রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২১শে জানুয়ারি ২০২২ (৭ই মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ শারীরিক সমস্যায় ভুগতে পারেন, বিশেষত পেটের দিকে নজর রাখতে হবে। বাড়িতে বয়স্ক মানুষের শরীর নিয়েও যথেষ্ট চিন্তায় থাকবেন। বাড়বে খরচ।

বৃষ (TAURUS): সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। বন্ধু তোর ব্যবহারে তার সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। ব্যবসা সংক্রান্ত আলোচনায় স্ত্রীর পরামর্শ নিন।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে মহিলা কর্মীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে, ঝগড়া মিটিয়ে নিন। স্ত্রীর পরকীয়া চিন্তায় ফেলবে। নিজের ভুলে ভালো কাজ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

কর্কট (CANCER): মা-বাবার স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসার তুলনায় চাকুরিজীবীরা বেশি সুনাম পাবেন। ওকালতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

সিংহ (LEO): বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। স্ত্রীর পরামর্শে বড় কোনো বিপদ থেকে রক্ষা পাবেন। সম্পত্তি নিয়ে ভাই বোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা।

কন্যা (VIRGO): ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুনাম বৃদ্ধি পাবে। কাজের খাতিরে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। ভালো কাজ যাতে হাতছাড়া না হয় সে কারণে আলস্য ত্যাগ করুন।

তুলা (LIBRA): টিউমার জাতীয় রোগ ধরা পড়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে আয় বাড়ায় স্ত্রীর আবদার পূরণ করবেন। অভিনয় জগতে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): প্রয়োজনীয় কাজ আগেভাগে সেরে ফেলুন। স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডা কারণে মানসিক কষ্টে ভুগবেন। বিবাদের কারণে কাজের স্থানেও মনোযোগের অভাব থাকবে।

ধনু (SAGITTARIUS): শারীরিক অসুস্থতার কারণে বড় কাজ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। সংসারের খরচ নিয়ে স্ত্রী অসন্তুষ্ট থাকবেন। নার্ভের রোগীরা শরীরের প্রতি শেষ যত্ন রাখুন।

মকর (CAPRICORN): এই মুহূর্তে দেশের বাইরে ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই ভালো। শারীরিক সমস্যার চেয়েও মানসিক সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। ব্যবসায়ীরা চোখ-কান খোলা রাখবেন।

কুম্ভ (AQUARIUS): আলস্য স্বভাব আপনার কাজের বিপুল ক্ষতি ঘটিয়ে দিতে পারে। কাজের জায়গায় চোখ কান খোলা রাখুন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি লাগার সম্ভাবনা।

মীন (PISCES): চিকিৎসা হেতু বহু অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। প্রেমে ব্যর্থতা ঘটতে পারে। শেয়ার মার্কেটে অর্থ বিনিয়োগ রাতারাতি ভাগ্য খুলে দিতে পারে।

Back to top button