রাশিফল

রাশিফল: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের এই দিনটি (২২ অগাস্ট ২০২২)

মেষ রাশি (ARIES): আজ দিনটি আপনার জন্য খুবই কল্যাণকর। আবার আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তিও পেতে পারেন।

বৃষভ রাশি (TAURUS): অর্থ সংক্রান্ত সমস্যা এড়িয়ে চলতে বুঝে শুনে ব্যায় করুন। সাহসী মনভাব নিয়ে ব্যক্তিগত জীবনে এগিয়ে যান সুখী হবেন।

মিথুন রাশি (GEMINI): মানসিক শান্তি রক্ষা করতে ইতিবাচক চিন্তাভাবনা জরুরী।সুব্যবহার ও ব্যক্তিত্বের দ্বারা আজ আপনার জীবনে কিছু নতুন বন্ধুদের আগমন হতে পারে।

কর্কট রাশি (CANCER): স্বামী বা স্ত্রীর বিশ্বস্ত হৃদয় এবং সাহসী মেজাজ আপনাকে খুশি করবে। এছাড়াও আজ আপনি আবার পুনরায় আপনার স্ত্রীর প্রেমে নতুন করে পড়তে পারেন।

সিংহ রাশি (LEO): জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। যদিও স্ত্রীর সঙ্গে আপনার অন্তরঙ্গতা আজ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (VIRGO): সাফল্য চাইলে সন্দেহ নিয়ে কোনো কাজে এগবেন না। বিনোদন এবং রূপচর্চায় যতটা সম্ভব কম খরচ করবেন ।

তুলা রাশি (LIBRA): খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে মানসিক শান্তি দেবে। স্ত্রীর সঙ্গে যেকোনো প্রকারের বচসা এড়িয়ে চলুন পারিবারিক সম্পর্ক ভালো রাখতে।

বৃশ্চিক (SCORPIO): শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা লাভজনক হবে। নিজেকে যথাযথ সময় দিন ইতিবাচক মানসিকতা তৈরি করতে।

ধনু রাশি (SAGITTARIUS): জীবনে আরও আশাবাদী হোন। কর্মক্ষেত্রে যেকোনো প্রকারের উদাসীনতা আপনার অবনতির কারন হতে পারে সাবধান থাকুন।

মকর রাশি (CAPRICORN): বদ অভ্যাস ত্যাগ করুন। এছাড়াও যেকোনো রকম তর্ক এড়িয়ে চলুন অন্যদের সাথে সম্পর্ক ভালো রাখতে।

কুম্ভ রাশি(AQUARIUS): ধৈর্য আপনার জীবনের সাফল্যের পথ সুগম করবে। ব্যবসায়ীরা আজ বেশ লাভবান থাকবেন নিশ্চিন্তে থাকুন।

মীন রাশি (PISCES): শারীরিকভাবে সুস্থ থাকার জন্য শরীরচর্চা ও খাদ্য নিয়ন্ত্রণ আবশ্যিক। স্ত্রীর সঙ্গে মত বিরোধ হতে পারে যা পরিবারের জন্য অমঙ্গলকর হবে।

Back to top button