রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি (৭সেপ্টেম্বর ২০২২)

মেষ রাশি (ARIES): কোনো না কোনো দিক থেকে আজ একটি খুশির সংবাদ নিশ্চই পাবেন। আবার পুরোনো ঋণের টাকাও ফেরত্‍ পাওয়ার প্রবল সম্ভাবনা আছে।

বৃষভ রাশি (TAURUS): বিনোদন মূলক কাজে অযথা অর্থ ব্যয় এড়িয়ে চলুন। যদিও প্রেমের জন্য দিনটি আদর্শ হবে।

মিথুন রাশি (GEMINI): গর্ভবতী মায়েরা সাবধানে হাঁটাচলা করবেন। আর্থিক লোকসান
এড়িয়ে চলতে চাইলে টাকার ব্যাগ সামলে রাখুন।

কর্কট রাশি (CANCER): মনসংযোগ মূলক কাজ করুন মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। বিবাহিতরা তাদের বাচ্চার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

সিংহ রাশি (LEO): মানসিক চাপের কারণে শরীরে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। চাপ কাটাতে আজ ধার্মিক যেকোনো স্থানে অবসর সময় কাটান।

কন্যা রাশি (VIRGO): নিজের ভলোর জন্য স্বার্থপর বন্ধুদের এড়িয়ে চলুন। কিন্তু কর্মক্ষেত্রে আপনার উদ্দম ও চেষ্টার বহিঃপ্রকাশ কাজে উন্নতি আনবে।

তুলা রাশি (LIBRA): অতীতের জমানো অর্থের সুফল আজ পাবেন নিশ্চিত। এছাড়াও বন্ধুদের সাথে সন্ধ্যাটা আমোদ পূর্ণই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): সন্তানদের ব্যাপারে তাড়াহুড়ো করে কোনও সিদ্দান্ত নেবেন না। অর্থ লাভের দিক থেকে দিনটি আপনার জন্য খুব শুভ।

ধনু রাশি (SAGITTARIUS): ভালোবাসার লোককে হতাশ করবেন না পরে আপশোষ করতে হবে। অবশ্যই ব্যবসা সম্পর্কিত গোপন কথাবার্তা গোপন রাখুন।

মকর রাশি (CAPRICORN): আজকের দিনটি আপনার খুব ধকোলের মধ্যদিয়েই যাবে। আবার অর্থ-সংক্রান্ত সমস্যার কারনে মানসিক ভাবে আজ উদ্বিগ্নও থাকতে পারেন।

কুম্ভ রাশি(AQUARIUS): আপনার ঘনিষ্ঠ মানুষরা ব্যক্তিগত স্তরে সমস্যা সৃষ্টি করতে পারে। মন ভালো রাখতে আজ আপনার ইচ্ছে মতন যেকোনো উপভোগ্য কাজ করতেই পারেন।

মীন রাশি (PISCES): পুরো দিনটি আজ আপনার আবেকপূর্ণ ভাবেই কাটবে। কিন্তু অর্থ সঞ্চয় করতে সমস্যা আসবে নিশ্চিত।

Back to top button