রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের এই দিনটি (১৮ অগাস্ট ২০২২)

মেষ রাশি (ARIES): পারিবারিক অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব তৈরী হতে পারে কিন্তু সঠিক বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নবান হন।

বৃষভ রাশি (TAURUS): শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা আপনার জন্য লাভজনক হবে।

পুরোন কাজ গুলোকে আজ গুছিয়ে নিন নইলে সমস্যায় পড়তে পারেন।

মিথুন রাশি (GEMINI): নিকট আত্মীয়ের দ্বারা ব্যবসায় বিনিয়োগে লাভবান হবেন। আজ বন্ধুদের সঙ্গে আপনার আড্ডা বেশ জোড়ালো হবে।

কর্কট রাশি (CANCER): আপনার স্বাস্থ্য আজ খুব ভালো থাকবে। কিন্তু চিন্তাভাবনা করে ভবিষ্যতের জন্য অর্থ বিনিয়োগ করবেন।

সিংহ রাশি (LEO): কর্মক্ষেত্রে সন্দেহের মানসিকতা ত্যাগ করুন। যদিও আর্থিক দিক থেকে আজ লাভবান হবেন।

কন্যা রাশি (VIRGO): আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। স্ত্রীর সঙ্গে আজ কোনো বিরোধে জড়াবেন না।

তুলা রাশি (LIBRA): আপনার স্বাস্থ ভালো রাখতে সন্ধ্যাবেলায় একটু আরামের প্রয়োজন আছে। পরিবারের মতামত নিয়ে অবশ্যই জমানো অর্থের বিনিয়োগ করুন।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার অর্থ ব্যায়ের দিকে নজর দিন। প্রয়োজনের তুলনায় যেকোনো কাজ আপনি আজ অর্ধেক সময়েই সেরে ফেলতে সক্ষম হবেন।

ধনু রাশি (SAGITTARIUS): দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ আপনি সুস্থ হয়ে উঠবেন। স্বার্থপর ব্যক্তিদের থেকে নিজেকে বাঁচিয়ে চলুন ভালো হবে।

মকর রাশি (CAPRICORN): অন্যদের সঙ্গে নিজের সুখ ভাগ করে নিন বেশি আনন্দ পাবেন। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে কিন্তু সাবধানে ব্যায় করবেন।

কুম্ভ রাশি(AQUARIUS): আনন্দদায়র ভ্রমণ এবং সামাজিক জমায়েত আপনাকে মানসিক ভাবে ভারমুক্ত ও খুশি করবে। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক ভাবে লাভবান হবেন।

মীন রাশি (PISCES): হতাশা থেকে নিজেকে দূরে রাখুন। আজ আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উত্‍স থেকে উপার্জন করতে সক্ষম হবেন।

Back to top button