অফবিট

টুম্পা সোনা গানের তালে নেচে বর ও বধূকে বরণ করছে মহিলা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হিট হয়েছে নতুন চুটুল গান ‘টুম্পা সোনা ‘। আর এই গান কালী পুজোর রাত থেকে বাজছে বিভিন্ন পাড়ার পুজোর প্যান্ডেলে। সেই গানের তালে নাচ করছেন এখন আট থেকে আসি সকলেই। বাদ যায়নি বাংলার কোনো কালী পুজোর প্যান্ডেল প্রায় প্রত্যেক পান্ডেলেই এখন হট কেক চুটুল এই হিট গান।

এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। আর বিয়ের মরসুমের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। আর সেই ভিডিও গুলির মধ্যে যেগুলো একটু অন্যরকম থাকে সেই ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় খুব সহজেই। আর সেই সব বিয়ের মজাদার ভিডিও উপভোগ করে সময় কাটান নেটিজেনরা।

আর এই বিয়ের মরসুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো মজার একটি ভিডিও। যেখানে নতুন বরকে টুম্পা সোনা গানে নেচে বরণ করছে এক মহিলা । গানের ছন্দে হাত ও কোমর নাচিয়ে মনের আনন্দেই মহিলা বরণ করে নিচ্ছেন তার নতুন জামাইকে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button