অফবিট

সন্তানদের রক্ষা করতে ভয়ঙ্কর অজগর সাপের উপরে ঝাঁপিয়ে পড়লো মা বিড়াল, ভাইরাল চমকে দেওয়া ভিডিও

সন্তানের কাছে মায়ের কোনো বিকল্প হয়না। মা তার সন্তানদের আগলে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে থাকেন। শুধু তাই নয় সন্তানকে মানুষ করতে মা সারা জীবন করেন কঠোর পরিশ্রম। সন্তান বিপদে পড়লে নিজের জীবন বিপন্ন করে মা তাকে রক্ষা করেন। মা অনেকটা ছাতার মতো মাথার উপরে সবসময় বিরাজ করেন। আর মা -এর এই গুন্ ও মমতা শুধু মানুষ নয় সমস্ত প্রাণী জগতের কাছেই প্রযোজ্য। মানুষের মতোই পৃথিবীর অন্যান্য প্রাণীরা নিজের সন্তানকে কোলে পিঠে ও আদর ও স্নেহে মানুষ করেন।

আর এবার সেই সন্তানের প্রতি মায়ের টান কতটা তা আরও একবার প্রমাণিত হলো সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে। ভাইরাল ওই ভিডিওতে দেখা গেলো বিশালাকার একটি সাপ বিড়ালের গর্তে ঢুকে পড়ছে।যে বিশালাকারের অজগর সাপ দেখে মানুষ ভয় পেয়ে যায় সেই বিশালাকার সাপের সাথে শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে গেলো মা বিড়াল।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে একটি গুহাতে মা বিড়াল তার বাচ্চাদের নিয়ে শুয়ে আছে। আর ঠিক সেই সময় একটি অজগর সাপ এসে তাদের গুহায় প্রবেশ করতে চাইলে মা বিড়াল আক্রমনাত্বক ভঙ্গিতে তেড়ে আসে ও অজগর কে বাধা দিতে শুরু করে দেয়। মুহূর্তেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button