অফবিট

মারা গেছেন সিরিয়ালের নায়িকা জবা, হাউ- মাউ করে কেঁদে বুক ভাসাচ্ছেন এক মহিলা

যারা নিয়মিত সন্ধ্যায় সিরিয়াল দেখেন তারা এক নামেই চিনে ফেলেন জবাকে। জনপ্রিয় বাংলা চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো ‘কে আপন কে পর’ আর সেই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় নায়িকা ও মুখ্য চরিত্র হলেন জবা। আর এই জবার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা।

সেই সিরিয়ালের মুখ্য চরিত্র ‘জবা’ কে কখনো দেখা যায় সংসারের জন্য লড়তে আবার কখনো দেখা যায় স্বামীর পাশে দাঁড়িয়ে বাকিদের উচিত শিক্ষা দিতে। আর সেই সিরিয়ালের অন্যতম নায়িকার যদি মৃত্যু হয় তাহলে সেই সিরিয়ালের দর্শকদের কি হবে ভাবুনতো!

অনেকেরই সন্ধ্যায় বেলার নিয়মিত অভ্যাস হয়েছে টিভিতে জবার মুখ দেখা। আর সেই ধারাবাহিকের কাহিনী ও চরিত্র যেন দর্শকদের শিরা উপশিরায় স্থান করে নিয়েছে। আর সেই সিরিয়ালের একদিন দেখানো হয়েছে যে জবা মারা গেছেন। আর সেই জবার মৃত্যু দেখেই হাউ-মাউ করে কাঁদতে লাগলেন সেই সিরিয়াল প্রেমী এক মধ্যবয়স্ক মহিলা।

মায়ের ওই কাঁর ভিডিও তার নিজের ছেলে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করলেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে ছেলে মা কে বার বার কাঁদতে না বলছে তবুও যেন ওই মহিলা কেঁদেই চলেছেন। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

মায়ের এই কান্না দেখে ছেলে ভিডিও করে সামাজিক মাধ্যেমে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ছেলে মাকে যতই বোঝানোর চেষ্টা করছেন, যে এটা সিরিয়াল। কিচ্ছু হয়নি জবার! মা কিছু শোনবার পাত্রীই নন। তিনি কেঁদেই চলেছেন। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

Back to top button