অফবিটভাইরাল ভিডিও

Viral: আয় খুকু আয়; মেয়ের সাথে গলা মিলিয়ে অসাধারন গান গাইলেন বাবা, ভাইরাল ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

‘মনে হয় বাবার মত কেউ বলে না, আয় খুকু আয়’ এই গানটি এখনো প্রত্যেকের মনের মনিকোঠায় থেকে গেছে শ্রাবন্তী মজুমদার এবং হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া অসাধারণ এই গানটির কোন কথাই হবে না। একটি মেয়ের কাছে তার বাবা যে কতখানি গুরুত্বপূর্ণ এবং কতখানি ভালোবাসার পাত্র তা সে শুধু একজন মেয়েই জানে। বাবার কাছে সমস্ত সন্তানরাই এক হয় পুত্র সন্তান অথবা কন্যা সন্তান কিন্তু তা সত্বেও কন্যা সন্তানদের প্রতি আমাদের ভালবাসাটা একটু বেশিই থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাবা মেয়ে হেমন্ত মুখোপাধ্যায় এবং শ্রাবন্তীর আয় খুকু আয় গানটি গেয়েছেন ভিডিও গায়িকা হলেন পুর্বিতা ব্যানার্জি। এর মধ্যেই ভিডিওটি বহু মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের যুগলবন্দী সকলেই খুব পছন্দ করেছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Back to top button