অফবিট

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় মিষ্টি এই কন্যা! জেনেনিন ভাইরাল এই মেয়ের সম্পূর্ণ পরিচয়

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই ভাইরাল হচ্ছে এই মিষ্টি মেয়েটির ছবি। প্রায় সকল সাইবারবাসী এই মেয়েটির ছবি দেখেছেন ইটা নিশ্চিত করে বলাই যায়! ইন্টারনেট জগতে পরিচিত মুখ হয়ে উঠেছেন এই মেয়েটি। তবে সকলে এই মেয়েটির ছবি দেখলেও হয়তো জানেনা এই মেয়েটির আসল নাম ও তার কি পরিচিয় ? কোথায় থাকেন এই মিষ্টি মেয়েটি?

তবে চলুন জেনে নেয়া যাক এই মিষ্টি মেয়ের সম্পর্কে বিস্তারিত। ২০১৬ সালের ১০ জানুয়ারী অনাহিতা জন্মগ্রহন করেন ইরানের এক সম্ভ্রান্ত পরিবারে। ইরানের ইস্পাহান শহরে অনাহিতা ও তার পরিবার বাস করে।

অনাহিতার বর্তমান বয়স ৫ বছর। তবে অনাহিতা ৩ বছর বয়স থেকেই সোশ্যাল মিডিয়া এক পরিচিত মুখ। দিন দিন বেড়েই চলেছে তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা। এই মুহূর্তে তার ফলোয়ার্স সংখ্যা ১ লক্ষ ৭৯ হাজার।

তবে অনাহিতার ব্যক্তিগত জীবন সম্পর্কে এখনো কিছু জানাযায়নি। তবে অনাহিতা নামের ইনস্টাগ্রাম প্রফাইলটি সঞ্চালন করেন তার মা। অনাহিতার মা টো১৮ সালের জুন মাসে মেয়ের নামেই এককোনটি খোলেন। আর তারপর থেকেই অনাহিতার জনপ্রিয়তা বাড়ছে।

পেশাদার ফটোগ্রাফার দিয়ে অনাহিতার ছবি তোলা হয়। আর সেই কারণেই অনাহিতাকে এতো সুন্দর ও মিষ্টি দেখায়। ইনস্টাগ্রামে সেই পরিচিত একজন বেবি মডেল হিসেবে। অনাহিতা বিভিন্ন ধরণের পোশাক পরে ও বিভিন্ন গানের সাথে নাচ করেই জনপ্রিয়তা লাভ করেছেন। সুন্দর মুখে মিষ্টি হাসি সকলের নজর কেড়ে নেয়।

টোল পড়া গাল বাদামি চোখ ও মাথায় কোঁকড়া চুল দেখে অনেকেই তাকে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে তুলনা করেন। অনেকেই মন্ত্যব্য করেন যে প্রীতি জিনতাও নাকি ছোটবেলায় দেখতে অনাহিতার মতোই ছিলেন ।

Back to top button