অফবিট

জন্মের থেকেই নেই দুটি পা, তাই দু-পা দিয়েই হেটে বেড়াচ্ছে বাছুর, মুহূর্তেই ভাইরাল ভিডিও

পৃথিবীতে কতইনা অদ্ভুতুড়ে ব্যাপার ঘটে। মানুষের ক্ষেত্রে যেমন হাত-পা বিহীন অথবা বেশি হাতপাওয়ালা কিংবা দুটো শরীর একসঙ্গে জোড়া কত অদ্ভুত টাইপের শিশু জন্মায়। ঠিক তেমনই পশুদের ক্ষেত্রেও হয়, এখানে অস্বাভাবিক কোনো ঘটনা নয়। তবে গরু বা সাপের ক্ষেত্রে এমনটা হলেও অনেকে দেবতাদের নানান রকম কুসংস্কারের ফল হিসাবে গণ্য করে থাকেন। কিন্তু সেইসব কিছুই না খুব স্বাভাবিক নিয়মেই এমন অস্বাভাবিক প্রাণী জন্মাতে পারে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি গরুর সামনে দুটো পা নেই, সে সামনের দুটো পা ছাড়া এই মাত্র দুটো পাএর উপরে ভর করে দিব্যি হেঁটে বেড়াচ্ছে। তার হাঁটতে যথেষ্ট কষ্ট হচ্ছে, এটা ভিডিওটা থেকে যথেষ্ট ভাবেই বোঝা যাচ্ছে। এই দেখে সাধারণ মানুষের ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকা ছাড়া কোন উপায় নেই। তবে ভিডিওটিতে অনেকেই এমন কমেন্ট করেছেন যে তা যাতে যে স্বাভাবিক ভাবে হাঁটতে পারে এমন কোনো ব্যবস্থা করে দেওয়া।

ভিডিওটি দেখে প্রত্যেকেই নিজের দুঃখকে আটকে রাখতে পারেননি। এমন অসহায় বাছুরটিকে দেখে প্রত্যেকেই চিন্তিত হয়ে পড়েছেন। অনেকে আবার এমনও কমেন্ট করেছেন বাছুরটির মধ্যে পজিটিভিটি থেকে। আমাদের অনেক কিছু শেখা উচিত দুটো পা সামনের দিকে না থাকা সত্বেও সে কিন্তু থেমে থাকেনি। সামনের দিকে এগিয়ে গেছে। আর দুটি পা কে সম্বল করে। তাই অনেক কিছু আপনার জীবনে নাই থাকতে পারে কিন্তু জীবনকে কখনোই থামিয়ে রাখা যাবে না।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Back to top button