অফবিট

অনলাইনে অর্ডার দিয়েছিলেন আপেল, ডেলিভারি এল অ্যাপেলের আইফোন!, ভাইরাল ঘটনা

অনেকেই অনলাইনে এক জিনিস অর্ডার করার পর প্রায়ই পেয়ে থাকেন অন্যায় জিনিস। এমনকি এমন দেখা গেছে যে অনলাইনে স্মার্টফোন অর্ডার করে ডেলিভারি পেয়েছেন ইটের টুকরো। তবে এবার হয়ে গেলো ঠিক যেন উল্টো। অনলাইনে আপেল অর্ডার করে পেয়ে গেলেন অ্যাপেলের আইফোন!

আর এমনি এক অবাক করা ঘটনা ঘটেছে এক ব্যক্তির সাথে।নিক জেমস নামের ওই ব্যক্তি অনালাইনে মুদির দোকানের বিভিন্ন জিনিসের সাথে অর্ডার দিয়েছিলেন। তবে ডেলিভারি আসার পর নিক দেখেন যে তার ব্যাগের ভেতরে রয়েছে একটি অ্যাপেল ফোন।যা দেখে তিনি তৎক্ষণাৎ যান চমকে।

৫০ বছরের ওই বয়স্য ব্যক্তি শুরুতে বিশ্বাসী করেননি যে তার কাছে আইফোন ডেলিভারি এসেছে। উল্টে তিনি ভেবেছিলেন হয়তো কেউ তার সাথে মজা করে সর্পরাজ গিফট পাঠিয়েছে। কিন্তু প্যাকেট খোলার পর যখন তিনি বুঝতে পারলেন যে সত্যি সত্যি তাকে আইফোন ডেলিভার করা হয়েছে তখন তিনি অবাক হয়ে যান। পড়ে জানতে পারেন যে তিনি যে অনলাইন সংস্থায় ফলের জন্য অর্ডার দিয়েছিলেন সেই দোকানের একটি বিশেষ স্কীমে উপহার হিসেবে পাঠানো হয়েছে আইফোন।

ব্রিটেনের Tesco Mobile নামের একটি সংস্থা তাদের ‘super substitutes’ প্রোমোশনের জন্য বিভিন্ন০ গ্রাহকদের উপহার দিয়েছে আইফোন, এয়ারপড এবং স্যামসাংয়ের ডিভাইস। সংস্থার পক্ষ থেকে অবাক করা এই উপহার পেয়ে সাথে সাথে সেই ঘটনার কথা টুইট করেন তিনি। আর সেই টুইট সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তার এই উপহার পাওয়া দেখে অনেকেই মন্তব্য করে লিখেছেন ‘সত্যিই এমন ভাগ্য সকলের হয় না।’আপেলের বদলে আইফোন পেয়ে খুশি হয়েছে জেমসের পরিবারের লোকেরাও। তারা ওই সংস্থাকে ধন্যবাদ জানিয়েছে।

Back to top button