অফবিটভাইরাল ভিডিও

সিগারেট মুখে ও হাতে মদের গ্লাস, পিকনিকে পাড়ার কাকিমাদের তুমুল নাচ, ভাইরাল ভিডিও

জানুয়ারী মাস মানেই হলো পিকনিকের মাস আর এই পিকনিকের আমেজ ছড়িয়ে পরে বিভিন্ন শহর থেকে গ্রামের মানুষের মধ্যে। অনেকেই পিকনিক করার জন্য যান বিভিন্ন দূরের স্পটে আর গ্রামের বিভিন্ন পাড়ার ছেলে -মেয়ে কাকু- কাকিমারা মিলে বাড়ির পাশেই করেন পিকনিক।সেই সাথে চলে বিভিন্ন জমাটি রান্না। আর সাথে থাকে জনপ্রিয় হিন্দি ও বাংলা গানের সাথে তুমুল নাচ।

পাড়ার বিভিন্ন ক্লাব ও কমিটি থেকে শুরু করে পারিবারিক পিকনিক এখন শীতকালের একটা স্বাভাবিক বিষয়।আর এখনকার পিকনিক আগেকার পিকনিকের থেকে হয়ে গেছে আমূল পরিবর্তন।এখনকার পিকিনিকে থাকেনা আগেকার মতো কোনো শালীনতা। তাই বিভিন্ন চুটুল গানে চলে তুমুল নাচ আর সেই সাথে থাকে বিভিন্ন রকমের মদের আয়োজন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় গানের সাথে মুখে সিগারেট ও হাতে মদের গ্লাস নিয়ে নাচ করছেন বেশকিছু মহিলা। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। অনেকেই সিগারেট আর মদ্যপানের জন্য বখাটে ছেলে-মেয়েদের দায়ী করে থাকেন তবে এই ভিডিওতে দেখা যাচ্ছে পাড়ার মহিলারাই ব্যস্ত নিজেদের মধ্যে হাতে মদের গ্লাস নিয়ে আনন্দ করতে।

Back to top button