অফবিট

শাড়ি পরেই দুর্দান্ত ভাবে পুকুরের জলে ‘ফ্রন্ট ফ্লিপ’ দিলেন বাঙালি তরুণী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক গ্রামের যুবতী মেয়ের শরীর চর্চার ভিডিও।গ্রামেও যে এমন প্রতিভার খোঁজ পাওয়া যায় তা একমাত্র সোশ্যাল মিডিয়াতেই পাওয়া সম্ভব। যুবতী ওই মেয়ের নাম মিলি সরকার তিনি একজন স্বর্ণপদক প্রাপ্ত জিমন্যাস্ট। তার স্বপ্ন ও প্যাশন হলো একমাত্র জিমন্যাস্টিক। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে তার জিমনাস্টিকের দুর্দান্ত ভিডিও শেয়ার করেন।যা প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

Back to top button