অফবিটভাইরাল ভিডিও

করোনা ভাইরাস মারতে গরম জলের ভাপ নেওয়ার নতুন পদ্ধতি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ত বছরের তুলনায় করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। এ বছরে করোনা যেন আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। তার তান্ডব লীলা চালিয়ে যাচ্ছে চারিদিকে। সারা দেশের সাথে সাথে পশ্চিমবঙ্গেও করোনা সংক্রমণ বেড়েই চলেছে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৭ হাজার পেরিয়ে গিয়েছে। রাজ্যে একদিনে করোনা আক্রান্ত হয়ে ৯৬ জনের মৃত্যু হয়েছে। কলকাতাতেই একদিনে ২৮ জনের মৃত্যু হয়েছে, আর নতুন করে সংক্রমিত ৩৯২৪ জন।

বিশেষ করে মহারাষ্ট্র ও দিল্লিতে এই সংক্রমণের সংখ্যা বেড়েই চলছে। সেখানকার সরকার এর আগেই লকডাউনের মত কঠিন সিদ্ধান্ত নিয়েছে। সারা দেশের সাথে পশ্চিমবঙ্গেও এই ভাইরাস থেকে বাঁচার জন্য শুক্রবার সন্ধে থেকে আংশিক লকডাউনের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। নবান্ন থেকে গতকাল এক নির্দেশিকা জারি করেছেন। আর সেই ঘোষণায় বলা হয় যে,”অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে সমস্ত শপিং কমপ্লেক্স, মল, সিনেমা হল, বিউটি পার্লার, স্পা, রেস্তোরাঁ, এবং বার। বন্ধ থাকবে স্পোর্টস কমপ্লেক্স, জিম , সুইমিং পুল ও। সকাল-বিকেল নির্দিষ্ট সময় খোলা থাকবে বাজার।”

এমন পরিস্থিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক নতুন ভিডিও। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা হয়েছে গরম ভাব নেওয়ার এক বিশেষ প্রতিষ্ঠান যেখানে মানুষ গিয়ে দাঁড়িয়ে থেকে নিচ্ছে গরম ভাব। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button