অফবিট

অনলাইনে অর্ডার করা খাবারের ডেলিভারি দিতে এলেন ৪২ জন ডেলিভারি বয়!

অনালাইনে কাৱৰ অর্ডার দেওয়ার পর ব্যাপক বিপাকে পরে গেলেন এক ব্যক্তি। আর তার উদাহরণ স্বরূপ উঠে এলো ফিলিপাইনের সেবা শহর। এপ্লিকেশনের প্রযুক্তিগত ত্রুটির কারণে এক অর্ডার করা খাবারের ডেলিভারি নিয়ে একই বাড়িতে পৌঁছে গেলো ৪২ জন ডেলিভারি বয়।

জানা গেছে ফিলিপিন্সের ওই শহরের এক বাসিন্দা সাত বছরের শিশু ও দিদিমার জন্য দুই বাক্স চিকেন ফ্রায়েড ও ভাত অর্ডার করেন একটি অনলাইন খাবার ডেলিভারি এপ্লিকেশনে। তবে সেই সময় খুব ধীরগতির ইন্টারনেট কানেকশন থাকার কারণে ওই শিশুর অর্ডার করতে পোহাতে হয় বেশ ঝামেলা।তাই তিনি নিজেই একাধিকবার অর্ডার দেন।

এরপর অর্ডারের কিছুক্ষন পরেই তিনি দেখেন তার দরজায় পৌঁছে গেছে ডেলিভারি বয়। দরজা খোলা মাত্রই তিনি দেখতে পান পর পর ৪২ জন ডেলিভারি বয় তার অর্ডার নিয়ে দাঁড়িয়ে আছেন। শুরুতে খুব স্বাভাবিক ভাবেই বাড়িতে উপস্থিত থাকা সাত বছরের বাচ্চাটি ঘাবড়ে যায় এর পর প্রতিবেশীরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে সমস্যার সমাধান হয়ে যায়।

খাবার অর্ডার দিতে গিয়ে শিশুটি যে এই ভুল করে ফেলেছেন তা সে নিজেও প্রথমে জানতে পারেনি। যেখানে বিল হওয়ার কথা ছিল ফিলিপাইনের মুদ্রায় মাত্র ১৮৯ পিএইচপি, সেখানে তা গিয়ে দাঁড়ায় ৭৯৪৫ পিএইচপিতে।
সেই সময় এই পুরো ঘটনাটি ফেসবুক লাইভ করেছিল শিশুটির বাড়ির পাশে থাকা এক প্রতিবেশী। শেষে অতিরিক্ত খাবার প্রতিবেশীরা নিজেরা ডেলিভারি বয়দের কাছে নিয়ে সমস্যার সমাধান করে দেন।

Back to top button