অফবিট

বিশেষ: প্রধানমন্ত্রী বদলে যায়, কিন্তু ভবনে থেকে যায় পোষ্য ল্যারি! ১২ বছর ধরে পালন করছে ডিউটি

ল্যারি হল ব্রিটেনের প্রধানমন্ত্রীর বাসভবনের পোষা বিড়াল। সে ২০০৭ সালে জন্মগ্রহণ করে এবং ২০১১ সালে তাকে ব্যাটারসি ডগস অ্যান্ড ক্যাটস হোম থেকে উদ্ধার করা হয়। ল্যারিকে ডাউনিং স্ট্রিটোতে আনা হয়েছিল ইঁদুর ধরার জন্য, এবং সে খুব ভালভাবেই তার কাজটি করতে সক্ষম হয়েছে। ল্যারির জনপ্রিয়তা এতটাই বেশি যে তার নিজস্ব টুইটার অ্যাকাউন্ট রয়েছে এবং তার প্রায় ৭০০,০০০ ফলোয়ার রয়েছে। ল্যারিকে ব্রিটেনের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় প্রধানমন্ত্রীর পোষা বিড়ালদের মধ্যে একটি বলে মনে করা হয়।

সম্প্রতি, ল্যারির কাজের গুরুত্ব আবারও প্রমাণিত হয়েছে যখন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ডাউনিং স্ট্রিটোতে সফর করেছিলেন। বাইডেনের সফরের আগে, ল্যারিকে ডাউনিং স্ট্রিটোতে ইঁদুর ধরার জন্য বিশেষভাবে প্রশিক্ষণ দেওয়া হয়েছিল। ল্যারির কঠোর পরিশ্রমের কারণে, বাইডেনের সফর চলাকালীন ডাউনিং স্ট্রিটোতে কোনও ইঁদুরের দেখা পাওয়া যায়নি।

ল্যারি শুধুমাত্র একজন দক্ষ ইঁদুর ধরার নয়, সে একজন দুর্দান্ত বন্ধুও। সে ডাউনিং স্ট্রিটের কর্মীদের সাথে সময় কাটাতে এবং তাদের সাথে খেলতে পছন্দ করে। ল্যারিকে প্রায়শই প্রধানমন্ত্রী এবং তার পরিবারের সাথে দেখা যায়। ল্যারি হল ডাউনিং স্ট্রিটোতে একটি জনপ্রিয় চরিত্র, এবং সে ব্রিটেনের মানুষের কাছে ভালবাসা পায়।

ল্যারির গল্পটি আমাদেরকে মনে করিয়ে দেয় যে এমনকি সবচেয়ে সাধারণ প্রাণীও আমাদের জীবনে একটি বড় পার্থক্য আনতে পারে। ল্যারি হল একটি সাহসী, নিষ্ঠাবান এবং স্নেহময় প্রাণী, এবং সে ডাউনিং স্ট্রিটোতে একটি সম্পদ।

Back to top button