নিউজরাজনীতিরাজ্য

‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জীর তৃণমূল শিবিরে যোগদান করা নিয়ে জোর জল্পনা টলিমহলে!

বেশি দেরি নেই আর ভটের। সকলেই উঠে পরে লেগেছে কিভাবে নিজের দলকে জেতানো যায়। ঘোষণা হয়ে গেছে ভটের দিন। আর সেই দিনের অপেক্ষায় রয়েছে সকলেই। তাই সমস্ত জায়গায় শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। টলিপাড়ার অবহিত অভিনেত্রীরাও একে একে নিজেদের পছন্দ মত দলে নাম লিখিয়েছেন। টলিপাড়ার বহু তারকাদের মধ্যে কেউ নাম লিখিয়েছে সবুজের মাঝে তো কেউ গেরুয়া শিবিরে। ধারাবাহিক থেকে টলিপাড়ার জনপ্রিয় তারকারা যেমন দীপঙ্কর দে, সৌপ্তিক-রনিতা, ভরত কল, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা যুক্ত হয়েছেন তৃণমূলের সঙ্গে।

অন্যদিকে বহু তারকারাও যোগ দিয়েছেন বিজেপিতে। অভিনেত্রী শ্রাবন্তী মার্চেই যুক্ত হয়েছেন বিজেপিতে। পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায় পায়েল সরকার প্রমুখরায় যুক্ত হয়েছেন বিজেপিতে। অপরদিকে তৃণমূলে সম্প্রতি যোগদান করেছেন অভিনেত্রী সায়ন্তিকা। ব্রাত্য বসুর হাত থেকে তিনি তৃণমূলের পতাকা হাতে তুলে নেন।

কিন্তু এবারে শোনা যাচ্ছে যে টলিউডের একজন এভারগ্রীন নায়িকা রচনা ব্যানার্জী নাম লিখিয়েছেন সবুজের মাঝে। টলিউডে ২০০০ সল্ থেকে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদেরকে। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউডে অভিনয়ের পাশাপাশিপারি দিয়েছিলেন বলিউডেও। সেখানেও অভিনয় করেন বলিউড বিগ-বি অমিতাভ বচ্চনের সাথে।

অভিনয় করতে করতে হঠাৎ একটা সময় নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন। একটি সংবাদমাধ্যমে তিনি বলেছিলেন যে তার ছেলেকে সময় দেওয়ার জন্য আর অভিনয় করবেন না। কিন্তু অভিনয় না করলেও এখন রোজ বিকেলে সকলের ড্রয়িং রুমে পৌছে গিয়েছেন জী বাংলার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান-এর মাধ্যমে। কিন্তু এই পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ইতিমধ্যেই দলে যোগ নিয়ে রচনার সঙ্গে কথাবার্তা হয়েছে শাসকদলের। কিন্তু তিনি কবে তিনি যোগদান করবেন তা এখনও স্পষ্ট ভাবে জানাননি। অবশ্য তিনি মাননীয়া মুখ্যমন্ত্রীর পশে আছেন তা জানিয়েছেন।

Back to top button